scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১১ সেপ্টেম্বর, ২০২৩: লেনদেনে সতর্ক থাকবেন

সহকর্মীদের সহায়তায় এগিয়ে যাবেন। পরিষেবা এবং ব্যবসায়িক প্রচেষ্টা গতি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্য ধরে রাখুন। পেশাদারদের কাছ থেকে সমর্থন বজায় থাকবে।

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • আজকের কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- সহকর্মীদের সহায়তায় এগিয়ে যাবেন। পরিষেবা এবং ব্যবসায়িক প্রচেষ্টা গতি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্য ধরে রাখুন। পেশাদারদের কাছ থেকে সমর্থন বজায় থাকবে। ব্যবসা-বাণিজ্য স্বাভাবিক থাকবে। গুরুতর বিষয়ে আগ্রহ বাড়বে। আয়োজনে গুরুত্ব দেবে। ঝুঁকি এড়াবে। লেনদেনে সতর্ক থাকবেন। প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। খুব তাড়াতাড়ি কিছুতে ঢুকবেন না। কঠোর পরিশ্রমে বিশ্বাস বজায় রাখুন। কঠোর পরিশ্রমে ফল পাবেন। চাকরিজীবীরা প্রত্যাশার চেয়ে ভালো করবেন। হোয়াইট কলার মানুষ থেকে সাবধান। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন।

অর্থ লাভ - ক্যারিয়ার ব্যবসায় ধারাবাহিকতা বজায় থাকবে। শিল্পকলার প্রতি আস্থা বজায় রাখবে। লাভের হার স্বাভাবিক থাকবে। ক্যারিয়ার ব্যবসা কার্যকর থাকবে। ঋণ লেনদেনে সতর্কতা বাড়ান। পরিশ্রম, ধারাবাহিকতা বজায় রাখবে শৃঙ্খলা। পেশাদার সহকর্মীদের প্রতি আস্থা বাড়বে। অপ্রত্যাশিত ফলাফল সম্ভব। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। লক্ষ্যে ফোকাস বজায় রাখবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। দ্বিধা থেকে যাবে।

প্রেমের বন্ধুত্ব- সঠিক অনুষ্ঠানে আপনার বক্তব্য রাখুন। কাছের মানুষদের দ্বারা বিভ্রান্ত হবেন না। পরিবারে আনন্দ ও আনন্দ থাকবে। দায়িত্বশীলদের সঙ্গে বৈঠক হবে। প্রতিশ্রুতি পূরণ করবে। মিলনে আরাম হবে। প্রেমের সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। ভদ্রভাবে কাজ করবে। বন্ধুত্ব মজবুত থাকবে। বন্ধুত্বের সম্পর্ক সহজ হবে।

স্বাস্থ্য মনোবল- কথাবার্তা ও আচরণে নম্রতা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য লক্ষণের দিকে নজর রাখবে। যোগ ব্যায়াম করবেন। উৎসাহ থাকবেই। মনোবল স্বাভাবিক থাকবে। যৌক্তিকতা বাড়াবে।

ভাগ্যবান সংখ্যা: 2 এবং 8

শুভ রং: সাদা চন্দন

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের পূজা ও পূজা করুন। ওম সো সোমে নমঃ ও ওম নমঃ শিবায় জপ করুন। নিয়মে লেগে থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement