scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ আর্থিক পরিস্থিতির উন্নতি হবে

Aquarius daily horoscope 13 August 2022: অমীমাংসিত কাজ এগিয়ে নেওয়ার সময়। ইতিবাচকতার শতাংশ বৃদ্ধি অব্যাহত থাকবে। নতুনত্ব বাড়াবে। প্রতিযোগিতার বোধ আছে। রক্তের সম্পর্ক মজবুত হবে। জীবনযাত্রার মান উন্নত হবে। সৃজনশীল কাজে ব্যস্ততা বাড়বে। সুনাম, সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- অমীমাংসিত কাজ এগিয়ে নেওয়ার সময়। ইতিবাচকতার শতাংশ বৃদ্ধি অব্যাহত থাকবে। নতুনত্ব বাড়াবে। প্রতিযোগিতার বোধ আছে। রক্তের সম্পর্ক মজবুত হবে। জীবনযাত্রার মান উন্নত হবে। সৃজনশীল কাজে ব্যস্ততা বাড়বে। সুনাম, সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। সুখ ভাগাভাগি করবে। যোগাযোগের সুবিধা নিন। ইন্টারভিউতে ফোকাস করবে। শিল্প দক্ষতা উন্নত হবে। নৈতিকতার নিয়ম নৈতিকতা বজায় রাখবে। ভাগ করা কাজ হবে। দ্বিধা দূর হবে।

অর্থ লাভ, পেশা- লাভের শতাংশ ভালো থাকবে। ক্যারিয়ার ব্যবসায় প্রভাব বাড়বে। সৃষ্টিকর্মে আগ্রহী হবে। দ্রুত এগিয়ে যাবে। ভালো অফার পাবেন। অর্জন বাড়ানো হবে। সকলের সহযোগিতা পাব। লাভের হার বেশি থাকবে। বড় লক্ষ্য থাকবে। অর্থনৈতিক বাণিজ্যিক লাভ ভালো হবে। জনপ্রিয়তা বাড়বে। পরিকল্পনা করা হবে। আরাম রাখবে। আত্মবিশ্বাস বাড়বে।

প্রেম এবং বন্ধুত্ব- ব্যক্তিগত জীবনে ভাল করবে। ব্যক্তিগত বিষয়ে এগিয়ে থাকবে। সবাইকে প্রভাবিত করবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে প্রভাবশালী থাকবেন। বৈঠকে চলবে। সবার সঙ্গে সম্প্রীতি থাকবে। শোন প্রিয়। সুখ বাড়বে ঘনিষ্ঠ মিত্র হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

স্বাস্থ্য, মনোবল- জীবনযাত্রার উন্নতি হবে। আত্মবিশ্বাস বাড়বে। খাবারের প্রতি মনোযোগ দিন। স্মৃতিশক্তির উন্নতি ঘটবে। রুটিন গুছিয়ে রাখুন। বাধা দূর হবে।

শুভ সংখ্যা: ৪ এবং ৭

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। সৌভাগ্যদাতা শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। পরীক্ষা-নিরীক্ষা বাড়ান। নবগ্রহদের পূজা করুন।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।