scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: অর্থভাগ্য কেমন যাবে আজ কুম্ভ রাশির? জানুন

Aquarius daily horoscope 15 May 2022: এটি একটি ভাগ্যবান সময়। ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণে যেতে পারেন। সময় ব্যবস্থাপনা ভালো হবে। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। আলোচনায় অংশ নেবে। ভালো অফার পাবেন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। লাভের শতাংশ ভালো হবে। কর্মজীবন ব্যবসায় ফলপ্রসূ হবে।

কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ রাশি- এটি একটি ভাগ্যবান সময়। ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণে যেতে পারেন। সময় ব্যবস্থাপনা ভালো হবে। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। আলোচনায় অংশ নেবে। ভালো অফার পাবেন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। লাভের শতাংশ ভালো হবে। কর্মজীবন ব্যবসায় ফলপ্রসূ হবে। উচ্চশিক্ষায় ভালো করবে। ব্যক্তিগত সম্পর্ক ভালো হবে। ধারাবাহিকতা বজায় রাখবে।

অর্থ লাভ- সাফল্যের দ্বারপ্রান্তে থাকবে। দায়িত্ব নিয়ে কাজ করবে। পরিকল্পনা ত্বরান্বিত করবে। আপনি কার্যকর অফার পাবেন। বাণিজ্যিক বিষয়গুলি পরিচালনা করা হবে। নীতি বিধি বজায় রাখবে। তথ্য সংগ্রহ করবে। কর্মজীবনে উন্নতি হবে। এগিয়ে যেতে হবে নির্দ্বিধায়। গতানুগতিক কাজে ঝোঁক থাকবে।

বন্ধুত্ব ও ভালবাসা -  বিনা দ্বিধায় মনের কথা বলবেন। সংসারে সুখ বাড়বে। আনন্দের সময় ভাগাভাগি করবেন। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। বন্ধু সহায় হবে।

স্বাস্থ্য ও মনোবল-  ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। লক্ষ্যে ফোকাস করবেন। মনোবল থাকবে উঁচুতে। শৃঙ্খলা থাকবে। জীবনযাত্রার মান উন্নত হবে।

শুভ অঙ্ক- ৬,৮

শুভ রং -নীল

আজকের সমাধান: শনিদেবকে প্রিয় জিনিস দান করুন। নবগ্রহদের পূজা করুন। জনকল্যাণমূলক কাজে যুক্ত হন।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।