scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩: সৌভাগ্যের সুফল পাবেন

সৌভাগ্যের সুফল পাবেন। কেরিয়ার ব্যবসায় গতি আসবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা গ্রহণ করা হবে।

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • রক্তের আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে
  • অপরিচিতদের বিশ্বাস করবেন না।

কুম্ভ-  সৌভাগ্যের সুফল পাবেন। কেরিয়ার ব্যবসায় গতি আসবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা গ্রহণ করা হবে। সবাই সহযোগিতা করবেন। সুযোগ কাজে লাগাবে। কাজ আশার চেয়ে ভালো হবে। বন্ধুদের সমর্থন বাড়বে। ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। প্রয়োজনীয় সব কাজ সম্পন্ন করা হবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। সিনিয়রদের সহযোগিতা পাবেন। ধর্মীয় বিশ্বাস ও বিশ্বাসের মাধ্যমে পুণ্য অর্জন করা যায়। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে।

আর্থিক লাভ- সৌভাগ্যের সুফল পাবেন। কেরিয়ার ব্যবসায় গতি আসবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা গ্রহণ করা হবে। সবাই সহযোগিতা করবেন। সুযোগ কাজে লাগাবে। কাজ আশার চেয়ে ভালো হবে। বন্ধুদের সমর্থন বাড়বে। ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। প্রয়োজনীয় সব কাজ সম্পন্ন করা হবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। সিনিয়রদের সহযোগিতা পাবেন। ধর্মীয় বিশ্বাস ও বিশ্বাসের মাধ্যমে পুণ্য অর্জন করা যায়। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে।

প্রেম ও বন্ধুত্ব- প্রিয়জনের সাথে সেই অনুযায়ী আচরণ করবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। প্রেমের প্রচেষ্টা সফল হবে। একটি মনোরম আশ্চর্য সম্ভব। কাছের মানুষের সাথে আস্থা থাকবে। সুসংবাদ পাবেন। সবার প্রতি স্নেহের অনুভূতি থাকবে। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। সম্পর্ক আরও মজবুত হবে। মিলনের সুযোগ থাকবে।

স্বাস্থ্য মনোবল- সৃজনশীলতা বৃদ্ধি পাবে। লাইফস্টাইল হবে আকর্ষণীয়। বিভিন্ন কাজ সম্পন্ন হবে। কাছের মানুষের সুখ বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। বড় ভাববে।

লাকি সংখ্যা: 5 এবং 8

শুভ রং: গম

আজকের প্রতিকার: শিবগৌরীর পুত্র পবনসুত হনুমানজি এবং ভগবান শ্রী গণেশজির পূজা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দক্ষতা প্রদর্শনের উপর জোর দিন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement