scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২১ নভেম্বর, ২০২৩: সমস্যার সমাধান হবে

আপনি আকর্ষণীয় অফার পাবেন। উদ্ভাবন ব্যবসায় উত্থিত হবে। কর্মক্ষেত্রে ভালো হবে। অর্থনৈতিক অগ্রগতি আপনাকে উত্তেজিত রাখবে। লাভ ও উন্নতি বাড়বে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। সবার খেয়াল রাখবে। বৈঠকে আলোচনা হবে। উপযুক্ত অফার পেতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। পরিশ্রম দিয়ে জায়গা করে নেবে।

Advertisement
হাইলাইটস
  • মঙ্গলবারের কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- সৃজনশীল কাজে আগ্রহ বজায় থাকবে। যোগ্য ব্যক্তিরা পাবেন আকর্ষণীয় অফার। প্রিয়জনকে সময় দেবেন। উদ্ভাবনের প্রচেষ্টা ফল দিতে পারে। গুরুত্বপূর্ণ চুক্তি হওয়ার সম্ভাবনা থাকবে। দ্বিধা দূর হবে। কাজ ও ব্যবসার দিকে খেয়াল রাখবেন। সবাই ক্ষতিগ্রস্ত হবে। সংবেদনশীলতা বজায় রাখবে। ব্যবস্থাপনা ও প্রশাসনের কাজ হবে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। সম্পর্কের উন্নতি হবে। নতুন অর্জনে উত্তেজিত হবে। সাফল্যের দিকে এগিয়ে যাবে। ইতিবাচকতা দ্বারা উত্তেজিত হবে. সাফল্যের শতাংশ বেশি হবে।


আর্থিক সুবিধা- আপনি আকর্ষণীয় অফার পাবেন। উদ্ভাবন ব্যবসায় উত্থিত হবে। কর্মক্ষেত্রে ভালো হবে। অর্থনৈতিক অগ্রগতি আপনাকে উত্তেজিত রাখবে। লাভ ও উন্নতি বাড়বে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। সবার খেয়াল রাখবে। বৈঠকে আলোচনা হবে। উপযুক্ত অফার পেতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। পরিশ্রম দিয়ে জায়গা করে নেবে। পেশাদারিত্ব জোরদার হবে। শিল্প ও ব্যবসায়, হঠকারিতা ও অহংকার পরিহার করুন। প্রতিভা প্রদর্শন প্রান্তে থাকবে।


প্রেমের বন্ধুত্ব- অতিথিরা আসবেন। সম্পর্কের যত্ন নেবে। কাছের মানুষের মধ্যে প্রভাব বজায় রাখবে। সুখ ভাগাভাগি করবে। বন্ধুরা আপনাকে সমর্থন করবে।মনের বিষয়ে তৎপরতা থাকবে। প্রেমের সম্পর্ক মধুর হবে। পারিবারিক বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সৃজনশীলতা থাকবেই। দ্রুত কাজ করবে। ক্রেডিট বাড়বে। সমান গুরুত্ব দেবে।


স্বাস্থ্য মনোবল- বড় এবং নতুন চিন্তা করবে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। সমস্যার সমাধান হবে। সক্রিয়ভাবে কাজ করবে। প্রচেষ্টা ত্বরান্বিত করবে। স্বাস্থ্য ভালো থাকবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। উৎসাহ বাড়বে।
 

শুভ সংখ্যা: 3, 6 এবং 8
শুভ রং: বাদামী

আজকের প্রতিকার: হনুমানজি ও গণেশজির পূজা করুন। সৃজনশীলতা বাড়ান। গ্রুমিং বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement