scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ পেশার ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ-সুবিধা মিলবে

Aquarius daily horoscope 24 November 2022: প্রচেষ্টা সুনাম পাবে। পেশাগত ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ-সুবিধা মিলবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। অসাধারণ পারফরম্যান্স বজায় রাখবে। বিভিন্ন উত্স থেকে লাভ এবং প্রভাব বৃদ্ধির সম্ভাবনা থাকবে। দায়িত্বশীল ও সিনিয়রদের সহযোগিতা থাকবে। কাঙ্খিত ফলাফল নিয়ে উত্তেজিত হবে।

কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- প্রচেষ্টা সুনাম পাবে। পেশাগত ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ-সুবিধা মিলবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। অসাধারণ পারফরম্যান্স বজায় রাখবে। বিভিন্ন উত্স থেকে লাভ এবং প্রভাব বৃদ্ধির সম্ভাবনা থাকবে। দায়িত্বশীল ও সিনিয়রদের সহযোগিতা থাকবে। কাঙ্খিত ফলাফল নিয়ে উত্তেজিত হবে। সমর্থনের অনুভূতি থাকবে। পৈতৃক ও প্রশাসনিক কাজে উন্নতি হবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। সময়সীমার যত্ন নেবে। ম্যানেজমেন্টের পরিকল্পনাগুলিও সমর্থন পাবে। মসৃণ যোগাযোগ বজায় রাখবে। পেশাগত আলোচনার উন্নতি হবে। ইতিবাচক ফলাফল হবে। পেশাগত ব্যবসায় উন্নতি হবে।

অর্থ, লাভ, পেশা- প্রশাসন ব্যবস্থাপনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার পাওয়া যাবে। বেনিফিট আরও ভাল হতে থাকবে। ইচ্ছাশক্তি শক্তি পাবে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। কর্ম পরিকল্পনা সফল হবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ বাড়বে। পেশাগত লেনদেনে গতি থাকবে। ক্রেডিট বাড়বে। গুরুত্বপূর্ণ সুযোগ কাজে লাগাবে। পেশাগত ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ-সুবিধা মিলবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। বড় ভাববে লক্ষ্যে ফোকাস রাখবে।

প্রেম, বন্ধুত্ব- আবেগের দিকটি শক্তিশালী হবে। দেখা করার সুযোগ থাকবে। বিশ্বাস জয় করবে। আনন্দের মুহূর্ত ভাগাভাগি করবে। বন্ধুদের খেয়াল রাখবে। সহযোগিতা করবে। প্রিয়জন নির্ভরযোগ্য হবে। প্রেমে সহজে সক্রিয় হবেন। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। প্রত্যাশা পূরণ হবে। সম্পর্ক সুখী থাকবে।

স্বাস্থ্য, মনোবল- সুখ, সম্প্রীতি ও সমন্বয় বৃদ্ধি পাবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। ভারসাম্য বাড়ান। ব্যবস্থার উপর জোর রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল থাকবে উঁচুতে। অবশ্যই এগিয়ে যাবে।

শুভ সংখ্যা: ৩, ৫, ৬

শুভ রং: বাদামী

আজকের প্রতিকার: কলা গাছের নিচে একটি প্রদীপ রাখুন। সোনালি হলুদ জিনিস এবং ফল দান বৃদ্ধি করুন। দেবী লক্ষ্মীর পূজা করুন। প্রতিশ্রুতি পূরণ করুন।
 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।