scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৬ মে, ২০২৩: আজ কুম্ভ রাশির কঠোর পরিশ্রম ফল দেবে

কাজের গতি নিয়মিত ও ভারসাম্য বজায় রাখবে। প্রস্তুতি ভালো হবে। কঠোর পরিশ্রম ফল দেবে। দায়িত্ব পালন করবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে। নতুন মানুষকে খুব বেশি বিশ্বাস করবেন না। দ্রুত প্রতিক্রিয়া করবেন না। যুক্তির উপর জোর দিন। কাজে মনোযোগ দিন।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি
হাইলাইটস
  • আজকের দিনটা কেমন যাবে কুম্ভ রাশির জাতকদের ?
  • আর্থিকভাবে লাভবান হবেন ? জেনে নিন

কুম্ভ – কাজের গতি নিয়মিত ও ভারসাম্য বজায় রাখবে। প্রস্তুতি ভালো হবে। কঠোর পরিশ্রম ফল দেবে। দায়িত্ব পালন করবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে। নতুন মানুষকে খুব বেশি বিশ্বাস করবেন না। দ্রুত প্রতিক্রিয়া করবেন না। যুক্তির উপর জোর দিন। কাজে মনোযোগ দিন। 

অর্থলাভ - সেবা খাতে স্মার্ট ওয়ার্কিং বাড়াবে। সমবয়সীদের এবং অভিজ্ঞদের পরামর্শ নেবেন। হোয়াইট-কলার ঠগ থেকে সাবধান। লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে সক্রিয়তা বৃদ্ধি।

প্রেম ও বন্ধুত্ব- সম্পর্কের ক্ষেত্রে সমতা নিয়ে এগিয়ে যাবে। সংবেদনশীলতার উপর নজর রাখা হবে। প্রতিপক্ষের সহযোগিতা পাবেন। সহকর্মীদের কথা শুনবে। প্রিয়জনকে উপেক্ষা করা থেকে বিরত থাকুন। বিতর্ক ও তর্কে জড়াবেন না।

স্বাস্থ্য মনোবল - অপরিচিতদের বিশ্বাসে আসবেন না। যোগব্যায়াম প্রাণায়াম বাড়ান। স্বাস্থ্যের প্রতি মনোযোগ বজায় থাকবে। কঠোর পরিশ্রম করতে থাক. দায়িত্ব পালন করুন। উদ্যম মনোবল বজায় থাকবে।
ভাগ্যবান সংখ্যা: ২, ৫, ৬ এবং ৮
শুভ রং: নীল

আজকের প্রতিকার: গৌরীর পুত্র ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। শৃঙ্খলা বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement