scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৭ মে, ২০২৩: আজ কুম্ভ রাশির আয় বাড়বে

সম্পত্তি সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে। কাজে ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় থাকবে। ভালো অফার পাবেন। লাভ বাড়বে। লক্ষ্যের প্রতি নিবেদিতপ্রাণ থাকবেন।

Advertisement
Ajker Rashifal কুম্ভ Ajker Rashifal কুম্ভ
হাইলাইটস
  • কুম্ভ রাশির জাতকদের কেমন কাটবে শনিবার?
  • জানুন আজকের রাশিফল।

কুম্ভ- শিল্প এবং জমি নির্মাণের বিষয়ে মাথা খাটাতে পারেন। অংশীদারিত্ব ও নেতৃত্বে গতি আসবে। লাভ পেতে পারেন। বিভিন্ন পরিকল্পনা গতি পাবে। কাজের বিষয়ে স্বচ্ছতা বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে প্রেম ও আত্মবিশ্বাস বাড়বে। মানসিক স্বাস্থ্যের উন্নতি হবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন। বড় চেষ্টা গতি পাবে। পরিস্থিতি ইতিবাচক থাকবে। প্রিয়জনের সান্নিধ্য পাবেন। প্রিয় মানুষের সঙ্গে দেখা হবে। পরিকল্পনা করে লক্ষ্য অর্জন করন। আর্থিক উন্নতি হবে।


অর্থলাভ- সম্পত্তি সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে। কাজে ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় থাকবে। ভালো অফার পাবেন। লাভ বাড়বে। লক্ষ্যের প্রতি নিবেদিতপ্রাণ থাকবেন। ঝুঁকি নেওয়ার কথা ভাবতে পারেন। লাভ বাড়বে। আয়ের উৎস তৈরি হবে। ধৈর্য্য শক্তি বাড়বে। শিল্প ব্যবসার চেষ্টা করবেন।

প্রেম ও বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের উন্নতি হবে। ভেবেচিন্তে এগিয়ে যান। পরিবারের সদস্যদের ইচ্ছাকে সম্মান করুন। প্রিয়জনের সঙ্গে আনন্দের মুহূর্তগুলি ভাগ করুন। পারস্পরিক সহযোগিতা থাকবে। বন্ধুত্ব পোক্ত হবে। প্রিয়জনের কথা শুনুন। যে কোনও বিষয়ে আলোচনা করুন। সুখ-দুঃখ ভাগাভাগি করুন।

স্বাস্থ্য- কাজের গতি বাড়বে। এগিয়ে যাবেন। খাবারের দিকে নজর দিন। মনোবল বজায় থাকবে। পদমর্যাদা ও সুনাম বৃদ্ধি পাবে।

লাকি সংখ্যা: ৩, ৬ এবং ৮
শুভ রং: নীল

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বৃদ্ধি করুন। নবগ্রহের পুজো করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement