scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে

Aquarius daily horoscope 27 September 2022: ধৈর্য ধরে এগিয়ে যাবেন। সময় ক্রমান্বয়ে উন্নতি করতে থাকবে। সন্ধ্যার পর থেকে ইতিবাচকতার শতাংশ দ্রুত বৃদ্ধি পাবে। গেস্ট ইনবাউন্ড থাকতে পারে। আচরণে স্বতঃস্ফূর্ততা বৃদ্ধি। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না।

কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ রাশি- ধৈর্য ধরে এগিয়ে যাবেন। সময় ক্রমান্বয়ে উন্নতি করতে থাকবে। সন্ধ্যার পর থেকে ইতিবাচকতার শতাংশ দ্রুত বৃদ্ধি পাবে। গেস্ট ইনবাউন্ড থাকতে পারে। আচরণে স্বতঃস্ফূর্ততা বৃদ্ধি। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। সুযোগের সদ্ব্যবহার আসুন এটা সব করা যাক। আলোচনায় গুরুত্ব দেখাবে। সহনশীল হবে পরিবার ও দায়িত্ব থেকে উপদেশ শিখতে থাকবে। কথাবার্তা আচরণের ভারসাম্য বাড়াবে। আমরা বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যাব। বন্ধুদের সহযোগিতা অব্যাহত থাকবে।

অর্থ, লাভ, পেশা- আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। পেশাগত ব্যবসায়িক প্রচেষ্টা স্বাভাবিক থাকবে। শিল্প বাণিজ্যে তাড়াহুড়ো করবেন না। প্রস্তাব সমর্থন করা হবে। আয় হবে স্বাভাবিক। প্রয়োজনীয় তথ্য পাওয়া সম্ভব। সংযমী হন। উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। অতিরিক্ত কাজ করবেন না প্রতিবন্ধকতা শৃঙ্খলার মাধ্যমে দমন করা হবে। বিরোধীদের সম্পর্কে সচেতন থাকুন। সিস্টেমে ফোকাস করা হবে। পরিস্থিতি চ্যালেঞ্জিং হবে। ধৈর্য সহকারে কাজ করবে।

প্রেম, বন্ধুত্ব- সবাইকে সঙ্গে নিয়ে চলুন। কথাবার্তায় মাধুর্য বজায় রাখুন। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। সবার প্রতি স্নেহ-ভালোবাসা আছে। ব্যক্তিগত বিষয়গুলিতে মনোযোগ বাড়ান। পরিচয়পত্র সম্মান থাকবে। মোট পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রেমের ব্যাপারে সতর্ক থাকুন। আভিজাত্য নিয়ে এগিয়ে যান। রক্তের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য, মনোবল- জীবনযাত্রায় স্বাচ্ছন্দ্য বজায় রাখুন। সাক্ষাতের কথোপকথনে সতর্ক থাকুন। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। প্রতিশ্রুতি রাখুন উৎসাহ অব্যাহত থাকবে। মনোবল নিয়ে কাজ করবে। জেদ এড়াবেন।

শুভ সংখ্যা: ৩ এবং ৬

শুভ রং: পীতাম্বরী

আজকের প্রতিকার: দেবী মাতার ব্রহ্মচারিণী রূপের পূজা করুন। হনুমানজীকে ছোলা নিবেদন করুন। মিষ্টি বিতরণ করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন।
 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;