scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ পেশায় পদ, মর্যাদা বৃদ্ধি পাবে

Aquarius daily horoscope 6 August 2022: ভাগ্য ও সামর্থ্যের জোরে আপনি সাফল্যের পতাকাকে উঁচু করে রাখবেন। কর্ম পরিকল্পনা গতি পাবে। পেশাদারদের মনোযোগ বাড়বে। পেশায় পদ, মর্যাদা বৃদ্ধি পাবে। বড় প্রচেষ্টা ফল দেবে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। এটা ত্বরান্বিত করার সময়। পৈতৃক বিষয়ে উন্নতি হবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- ভাগ্য ও সামর্থ্যের জোরে আপনি সাফল্যের পতাকাকে উঁচু করে রাখবেন। কর্ম পরিকল্পনা গতি পাবে। পেশাদারদের মনোযোগ বাড়বে। পেশায় পদ, মর্যাদা বৃদ্ধি পাবে। বড় প্রচেষ্টা ফল দেবে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। এটা ত্বরান্বিত করার সময়। পৈতৃক বিষয়ে উন্নতি হবে। ব্যবস্থাপনাগত বিষয়ের বাস্তবায়ন বৃদ্ধি করবে। যোগাযোগ আরও ভালো হবে। সামঞ্জস্য রেখে কাজ করবে। কর্মকর্তারা খুশি হবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। প্রস্তাব সমর্থন করা হবে। আর্থিক বিষয় অনুকূলে থাকবে।

অর্থ লাভ, পেশা- পেশাগত কর্মকাণ্ড বৃদ্ধি পাবে। সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। অভিজ্ঞতা পাওয়া যাবে। সিনিয়র সহকর্মী হবেন। কর্তৃপক্ষের আস্থা জয় করবে। গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে যাবে। আপনি পছন্দসই অফার পাবেন। দায়িত্বশীল এবং অভিজ্ঞদের সঙ্গে যোগাযোগ করা হবে। ঋণের বোঝা বাড়বে। কাজের আলোচনা সফল হবে। আপনি সব ক্ষেত্রে ভাল হবে। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সুবিধা ভালো হবে।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের সঙ্গে সহযোগিতা বাড়বে। পরিবারে সুখ বাড়বে। কাছের মানুষের সমর্থন থাকবে। নম্রতা বৃদ্ধি করবে। সবাই খুশি এবং মুগ্ধ হবে। সুখ বাড়বে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। সম্পর্কটা করবে। বড়দের কথা শুনবে। সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য, মনোবল- মতামত পরিষ্কার রাখবেন। তৎপরতা বাড়াবে। স্বাস্থ্য সমস্যা দূর হবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। বিনা দ্বিধায় কাজ করবে। উদ্দীপনায় ভরপুর থাকবে। জীবনযাত্রার উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: ৬ এবং ৮

শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: ভাগ্যের দেবতা শনিদেবকে স্মরণ করুন। তৈলবীজের দান ব্যবহার বাড়ান। নবগ্রহের পূজা করুন।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement