scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৯ সেপ্টেম্বর, ২০২৩: প্রিয়জনের কাছ থেকে ভালো খবর পাবেন

আত্মীয়-স্বজনের সাথে ভ্রমণ ও বিনোদনে যাবেন। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। সামঞ্জস্যের শতাংশ ভাল থাকবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে।

Advertisement
হাইলাইটস
  • আজকের কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- আত্মীয়-স্বজনের সাথে ভ্রমণ ও বিনোদনে যাবেন। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। সামঞ্জস্যের শতাংশ ভাল থাকবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। পরীক্ষা প্রতিযোগিতায় অংশগ্রহণের চেষ্টা করবে। চাকরি ও ব্যবসায় প্রভাব থাকবে। ব্যক্তিগত সাফল্য বৃদ্ধির দিন। সর্বক্ষেত্রে সক্রিয় থাকবে। বড় কাজে গতি আসবে। প্রিয়জনের কাছ থেকে ভালো খবর পাবেন। সামনে মিটিং হবে। প্রস্তুতি নিয়ে এগোবে। শিল্প দক্ষতা উন্নত হবে। সুযোগ কাজে লাগাবে। দ্বিধা দূর হবে।

অর্থ লাভ- জয়ের শতাংশ বৃদ্ধি পাবে। বাণিজ্যিক ব্যবসা বাড়বে। সাফল্যের শতাংশ বাড়বে। সহযোগিতা ও সমর্থন থাকবে। বিষয়ভিত্তিক বোঝাপড়া বাড়বে। গতি বজায় রাখবে। পেশা ও ব্যবসায় উন্নতির সুযোগ বাড়বে। ব্যক্তিগত পারফরম্যান্স ভালো হবে। পেশাদারদের সাহায্য পাবেন। আয় ভালো হবে। কাজ সেরে নিতে পারবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। পরিকল্পনা অনুযায়ী এগোবে। বিচক্ষণতার সাথে কাজ হবে।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে উন্নতি হবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সাক্ষাৎকারে সফল হবেন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। প্রিয়জনের সাথে আনন্দময় সময় কাটবে। পারস্পরিক আস্থা বাড়বে। বন্ধুরা অনুকূলে থাকবে। আবেগ মজবুত হবে। ফোকাস রাখবে। দ্বিধা দূর হবে।

স্বাস্থ্য মনোবল- সমন্বয় বাড়বে। একটি মনোরম কথোপকথন হবে. প্রতিশ্রুতি রক্ষা করবে। শিল্প দক্ষতা শক্তি পাবে। অধ্যয়নের প্রতি আগ্রহ বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 7 এবং 8
 

শুভ রং: জাম

আজকের সমাধানঃ শনিদেবকে স্মরণ করুন। নবগ্রহের পূজা। সহযোগিতা বাড়ান। বড়দের কথা শুনুন। শৃঙ্খলাবদ্ধ হও।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement