scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি ১২ জুন, ২০২৪- ব্যক্তিগত কাজে আগ্রহ থাকবে

সম্পর্কের সুখের যত্ন নেবে। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত তৈরি হবে। পারস্পরিক সামঞ্জস্য বাড়াবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে প্রভাবশালী হবেন।

Advertisement
mesh mesh
হাইলাইটস
  • মেষ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন মেষ রাশির দৈনিক রাশিফল।

অর্জনগুলো সর্বত্র প্রচার করা হবে। ভাগ্যের সাথে লক্ষ্য অর্জন করবে। একটি তালিকা তৈরি করে প্রস্তুত করা হবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনার বাস্তবায়ন বাড়বে। বাণিজ্যিক বাণিজ্য বৃদ্ধি পাবে। আপনি চিত্তাকর্ষক ফলাফল পাবেন. কোন দ্বিধা থাকবে না। আত্মবিশ্বাস দৃঢ় হবে। পরিস্থিতি ইতিবাচক হবে। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহী হবে। পেশাগত শিক্ষার ওপর জোর দেওয়া হবে। গুরুত্বপূর্ণ কাজে সহযোগিতা করবেন। ফোকাস বজায় রাখবে। ভালো তথ্যের আদান-প্রদান হবে। সর্বত্র মঙ্গল হবে। বিশ্বাস ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে।


আর্থিক লাভ- বাণিজ্যিক কার্যক্রমে উন্নতি হবে। পেশাগত প্রচেষ্টার সুযোগ বৃদ্ধি পাবে। বিভিন্ন ক্ষেত্রে ভালো পারফর্ম করবে। পেশাদারিত্ব বজায় রাখবে। কাজ শুরু করতে পারে। দূরের যাত্রা সম্ভব। সব ক্ষেত্রেই উল্লেখযোগ্য ফলাফল অর্জন করা হবে। প্রতিপক্ষের প্রতি আস্থা বাড়বে। ভালো খবর পাবেন। লক্ষ্যে ফোকাস থাকবে। আলোচনায় অংশ নেবেন। প্রতিযোগিতায় ফলপ্রসূ হবে। অর্থনৈতিক বিষয়ে আগ্রহ থাকবে। লাভ ভালো থাকবে।


প্রেমের বন্ধুত্ব- সম্পর্কের সুখের যত্ন নেবে। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত তৈরি হবে। পারস্পরিক সামঞ্জস্য বাড়াবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে প্রভাবশালী হবেন। সবার সঙ্গে মেলামেশা বাড়বে। প্রয়োজনীয় সিদ্ধান্ত নেবে। বড়দের সাথে দেখা হবে। দায়িত্বশীলদের সঙ্গে দেখা করবেন। ব্যক্তিগত কাজে আগ্রহ থাকবে। আবেগতাড়িত থাকবে।


স্বাস্থ্য মনোবল - অনুকূলতা এবং উত্সাহ বজায় রাখা হবে। নম্রতা বজায় রাখবে। মনোবল থাকবে উঁচুতে। স্বাস্থ্য ও ব্যক্তিত্বের উন্নতি হবে। সুযোগকে কাজে লাগাবে।
শুভ সংখ্যা: 8 এবং 9
শুভ রং: লাল চন্দন

আজকের প্রতিকার: বৃহস্পতিবার বিষ্ণুর পুজো করা হয়। পাশাপাশি এই দিনটি দেবগুরু বৃহস্পতি ও লক্ষ্মীকেও সমর্পিত। দেবগুরুর বৃহস্পতির পুজো ও এই দিনের অধিপতি বৃহস্পতি হওয়ায় দিনটি বৃহস্পতিবার নামে পরিচিত। বৃহস্পতিবার কলা গাছ ও বিষ্ণুর পুজো করার বিধান রয়েছে। শাস্ত্র মতে কলা গাছের পুজো করলে বিষ্ণু তুষ্ট হন ও বৃহস্পতির দুর্বল প্রভাব কেটে যায়। 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement