scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ১৩ ফেব্রুয়ারি, ২০২৪- শত্রুরা আজ সক্রিয় থাকবে

পার্টনারের সহযোগিতা পাবেন। বিয়ের কথাবার্তা শুরু হতে পারে। পরিবারের লোকেদের সময় দিন। পরিবারের তরফে কোনও জরুরি খবর পেতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন।

Advertisement
Aries Aries
হাইলাইটস
  • কাজের ব্যবসায় জবাবদিহি বাড়তে পারে
  • নিয়ম মেনে চলবেন

মেষ-- আজ কোনও জরুরি কাজে হঠকারিতা করবেন না। আপনার হঠকারিতার জেরে একাধিক কাজ ভালর দিকে এগোলেও, বিগড়ে যেতে পারে। বৈদেশিক কোনও বিষয়ে সক্রিয়তা বাড়ান। খাওয়াদাওয়ায় নজর দিন। আজ লগ্নি করলে ভেবেচিন্তে করুন। আর্থিক লাভের হার কম। ধৈর্য ধরুন। কর্ম পরিকল্পনায় গতি আসবে। খরচের উপর নিয়ন্ত্রণ থাকবে। 

অর্থ ও পেশা-- আজ খরচ নিয়ন্ত্রণেই থাকবে, তবে বাজেট তৈরি করুন। আর্থিক মামলায় ধৈর্য ধরুন। পেশায় নম্র থাকুন। চাকরির ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন। কেরিয়ারে কোনও পরিবর্তনের দোরগোড়ায় দাঁড়িয়ে আপনি। ব্যবসায় লক্ষ্যে অবিচল থাকুন। শত্রুরা আজ সক্রিয় থাকবে।

প্রেম ও পরিবার-- পার্টনারের সহযোগিতা পাবেন। বিয়ের কথাবার্তা শুরু হতে পারে। পরিবারের লোকেদের সময় দিন। পরিবারের তরফে কোনও জরুরি খবর পেতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন।

স্বাস্থ্য-- আজ স্বাস্থ্য মোটের উপর ভাল থাকবে। শরীরে পুরনো কোনও ব্যথা কষ্ট দিতে পারে রাতে। আত্মবিশ্বাস বজায় থাকবে।

শুভ সংখ্যা- ৭,৮,৯

শুভ রং- লাল

আজকের প্রতিকার-- আজ বজরংবলীর পুজো করুন। সব দুঃখ শেষ হবে একটি মন্ত্রে। মন্ত্রটি হল, ওম হ্রাং হ্রীং হ্রং হ্রৈং হ্রৌং হ্রঃ।। হং হনুমতে রুদ্রাত্মকায় হুং ফট্। ওম হং হনুমন্তায় নমঃ ওম নমো হনুমতে রুদ্রাবতারায় সর্বশত্রুসংহারণায় সর্বরোগ হরায় সর্ববশীকরণায় রামদূতায় স্বাহা।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement