scorecardresearch
 

Aries Ajker Rashifal: আজ অর্থলাভ হবে মেষ রাশিতে?

Mesh Dainik Rashifal 15 january 2022 : বাণিজ্যিক বিষয়ে কার্যকর থাকবে। তথ্য যোগাযোগ আরও ভালো হবে। ভ্রাতৃত্ব মজবুত হবে। যোগাযোগ এবং সম্প্রীতি বাড়ান। আর্থিক বিষয় অনুকূলে থাকবে। সক্রিয়ভাবে কাজ করবে। ব্যবসা বাড়বে। সুযোগ সুবিধার ওপর জোর দেওয়া হবে। ক্রেডিট এবং প্রভাব প্রান্তে থাকবে। ব্যক্তিগত কাজে আগ্রহী হবেন। দায়িত্বের সাথে সম্পর্ক বাড়বে।

Advertisement
মেষ রাশি মেষ রাশি

মেষ- বাণিজ্যিক বিষয়ে কার্যকর থাকবে। তথ্য যোগাযোগ আরও ভালো হবে। ভ্রাতৃত্ব মজবুত হবে। যোগাযোগ এবং সম্প্রীতি বাড়ান। আর্থিক বিষয় অনুকূলে থাকবে। সক্রিয়ভাবে কাজ করবে। ব্যবসা বাড়বে। সুযোগ সুবিধার ওপর জোর দেওয়া হবে। ক্রেডিট এবং প্রভাব প্রান্তে থাকবে। ব্যক্তিগত কাজে আগ্রহী হবেন। দায়িত্বের সাথে সম্পর্ক বাড়বে।

ধনলাভ-  কার্যকলাপ বাড়াবে। স্বচ্ছতা আছে। আলোচনায় কার্যকর হবে। ফোকাস ব্যবস্থাপনা এবং প্রশাসনের উপর থাকবে।  কাজের প্রসারকে উৎসাহিত করুন।

প্রেম -  সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। ভালোবাসা ও ত্যাগের অনুভূতি বৃদ্ধি পাবে। চেষ্টা করবে প্রিয়জনের জন্য। আবেগ নিয়ন্ত্রিত হবে। 

স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।দুশ্চিন্তা বাড়তে পারে। হালকা খাবার খান। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ান। স্বাস্থ্য পরামর্শকে অগ্রাধিকার দিন।

শুভ সংখ্যা: ৩, ৭

শুভ রং: হলুদ

আজকের ব্যবস্থা: পূর্বপুরুষদের সন্তুষ্ট করার চেষ্টা করুন। সহযোগিতার অনুভূতি আছে। 

সৌজন্য- জ্যোতিষাচার্য পণ্ডিত অরুণেশ কুমার শর্মা

Advertisement