scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ২০ সেপ্টেম্বর, ২০২৩ -পেশাদাররা প্রত্যাশার চেয়ে ভাল করবেন

কেরিয়ার ব্যবসার লক্ষ্য অর্জন করবেন। সম্পদ বৃদ্ধি পাবে। পেশাদাররা প্রত্যাশার চেয়ে ভাল করবেন। বাণিজ্যিক ক্ষেত্রে ভালো হবে। ব্যবসা ভালো হবে। লাভের শতাংশ বেশি হবে। ইতিবাচক ফলাফল সঙ্গে উত্তেজিত হবেন। 

Advertisement
মেষ মেষ
হাইলাইটস
  • প্রিয়জনের জন্য আরও বেশি কিছু করার অনুভূতি থাকবে
  • আজ ব্যবসায় আপনার উন্নতি হবে

মেষ- সময় আনন্দে কাটবে। পরিবারে সুখ বাড়বে। বিশিষ্ট ব্যক্তিরা আসবেন। যোগ্য ব্যক্তিরা পাবেন আকর্ষণীয় অফার। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন। প্রতিশ্রুতি রক্ষা করবে। আচার-অনুষ্ঠানের ওপর জোর রাখবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। আত্মীয়দের সহযোগিতা থাকবে। সর্বত্র শুভর যোগাযোগ থাকবে। পরিবারের সঙ্গে স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। জাঁকজমক বজায় রাখবে। জীবনযাত্রার মান ঠিক থাকবে। সাম্য সম্প্রীতি বজায় রাখবেন। সম্পদের সুযোগ বাড়বে।

অর্থ লাভ- কেরিয়ার ব্যবসার লক্ষ্য অর্জন করবেন। সম্পদ বৃদ্ধি পাবে। পেশাদাররা প্রত্যাশার চেয়ে ভাল করবেন। বাণিজ্যিক ক্ষেত্রে ভালো হবে। ব্যবসা ভালো হবে। লাভের শতাংশ বেশি হবে। ইতিবাচক ফলাফল সঙ্গে উত্তেজিত হবেন। গুরুত্বপূর্ণ কাজে গতি দেখাবে। সম্পর্কের সুফল পাবেন। ফোকাস বজায় রাখবে। মূল্যবান উপহার পাবেন। ঐতিহ্যগত কাজগুলোকে অগ্রাধিকার দিয়ে বজায় রাখবে।

প্রেম বন্ধুত্ব - আত্মীয় ঘনিষ্ঠ বৃদ্ধি হবে. প্রিয়জনের সাথে দেখা হবে। বাড়িতে একটি অনুকূল পরিবেশ থাকবে। আলোচনায় ফলপ্রসূ হবে। আত্মীয় স্বজন খুশি হবে। বন্ধুরা সহযোগিতা করবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত বিষয়ে অনুকূলে করা হবে। মহানুভবতা দেখাবে। অতিথিকে সম্মান করবে।

স্বাস্থ্য মনোবল - স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। গৌরব বৃদ্ধি পাবে। আপনি আপনার কথাবার্তা এবং আচরণ উন্নত করতে সক্ষম হবেন। সৃজনশীলতা বাড়বে। শিল্প দক্ষতা পাওয়া যাবে।

শুভ সংখ্যা - 6, 8, 9

শুভ রঙ - হলুদ 

আজকের উপায়: গণেশজির পুজো করুন। গণেশকে লাড্ডু ভোগ দিন। ওম গণঃ গণপতয়েঃ নমঃ মন্ত্র তিনবার জপ করে শুভকাজে বের হন আজ। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement