scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ২৫ জানুয়ারি, ২০২৩ - আজ মেষ রাশির গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে

Mesh Dainik Rashifal 25 January 2023: গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। বাণিজ্যে শুভ বৃদ্ধি পাবে। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। দ্রুত মামলা নিষ্পত্তি হবে। সাফল্যের শতাংশ ভালো হবে। উচ্ছ্বাসের ভুল করা থেকে বিরত থাকুন। ঋণের প্রভাব বৃদ্ধি পাবে।

মেষ রাশি মেষ রাশি

মেষ- গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। বাণিজ্যে শুভ বৃদ্ধি পাবে। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। দ্রুত মামলা নিষ্পত্তি হবে। সাফল্যের শতাংশ ভালো হবে। উচ্ছ্বাসের ভুল করা থেকে বিরত থাকুন। ঋণের প্রভাব বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সবার আস্থা জয় করবে। বন্ধুদের সহযোগিতা থাকবে। বিভিন্ন বিষয়ে শক্তি পাবেন। প্রতিযোগিতা বাড়বে।

অর্থ, লাভ, পেশা- অর্থনৈতিক সমৃদ্ধি বাড়বে। মেধা ও ব্যবস্থাপনার উন্নতি হবে। প্রতিযোগিতায় সেরা পারফরম্যান্স বজায় রাখা হবে। জয়ের অনুভূতি বাড়বে। সঙ্গীরা সহযোগিতা করবে। অর্থনৈতিক সুবিধার দিকে নজর দেওয়া হবে। পেশাগত কাজ সম্পন্ন হবে। গৌরব বৃদ্ধি পাবে। চুক্তিতে পরিণত হবে।

প্রেম এবং বন্ধুত্ব- মানসিক লক্ষ্য পূরণ হবে। সম্পর্কের প্রতি সংবেদনশীল হন। কাছের মানুষের সাথে ভ্রমণের সুযোগ আসবে। মনের কথা বলতে পারবে। প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দেবেন। বিষয়টি দৃঢ়ভাবে রাখবে। প্রেম-ভালোবাসার প্রচেষ্টার উপর জোর দেওয়া হবে। সম্মান বজায় রাখবে। সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য, মনোবল- পরিবারের আস্থা বাড়বে। আচরণে মাধুর্য বজায় রাখবে। কাছের মানুষের সাথে আনন্দ ভাগাভাগি করবে। বুদ্ধিমত্তা বাড়বে। জীবন যাপন মহান হবে. মনোবল থাকবে উঁচুতে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: 6 এবং 9

শুভ রং: সোনালি

দেবী মা দুর্গার পূজা করুন। যোগাযোগ বাড়ান।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।