scorecardresearch
 

Aries Ajker Rashifal: আর্থিক অবস্থা কেমন থাকবে আজ মেষ রাশির? জানুন

Mesh Dainik Rashifal 25 November 2021: পরিবারে প্রেম ও ভালোবাসা বাড়বে। আবেগগত বিষয়ে জোর দেওয়া হবে। স্মার্ট নীতি গ্রহণ করা যেতে পারে। সর্বোচ্চ ব্যবহার করবে। সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। মানুষের সাথে সংযোগ স্থাপনে সফল হবেন। দ্রুত প্রতিক্রিয়া দেখাবেন না। আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন। পেশাদারিত্ব ও প্রভাব বজায় থাকবে।

Advertisement
মেষ রাশি মেষ রাশি

মেষ- পরিবারে প্রেম ও ভালোবাসা বাড়বে। আবেগগত বিষয়ে জোর দেওয়া হবে। স্মার্ট নীতি গ্রহণ করা যেতে পারে। সর্বোচ্চ ব্যবহার করবে। সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। মানুষের সাথে সংযোগ স্থাপনে সফল হবেন। দ্রুত প্রতিক্রিয়া দেখাবেন না। আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন। পেশাদারিত্ব ও প্রভাব বজায় থাকবে।

ধনলাভ-  ফোকাস ব্যবস্থাপনা এবং প্রশাসনের উপর থাকবে। কার্যকলাপ বাড়াবে। স্বচ্ছতা আছে। কাজের প্রসারকে উৎসাহিত করুন। আলোচনায় কার্যকর হবে। 

প্রেম -  চেষ্টা করবে প্রিয়জনের জন্য। আবেগ নিয়ন্ত্রিত হবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। ভালোবাসা ও ত্যাগের অনুভূতি বৃদ্ধি পাবে। 

স্বাস্থ্য মনোবল- রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ান। স্বাস্থ্য পরামর্শকে অগ্রাধিকার দিন। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।দুশ্চিন্তা বাড়তে পারে। হালকা খাবার খান।

শুভ সংখ্যা: ২, ৭

শুভ রং: কমলা

আজকের ব্যবস্থা: পূর্বপুরুষদের সন্তুষ্ট করার চেষ্টা করুন। সহযোগিতার অনুভূতি আছে। 

সৌজন্য- জ্যোতিষাচার্য পণ্ডিত অরুণেশ কুমার শর্মা

Advertisement