scorecardresearch
 

Aries Ajker Rashifal: মেষ রাশিরা আজ ভাগ্যের দিকে দ্রুত উন্নতির লক্ষণ দেখা দেবে

Mesh Dainik Rashifal 25 November 2022: ধর্মীয় কাজে যোগ দেবেন। ভাগ্যের দিকে দ্রুত উন্নতির লক্ষণ দেখা দেবে। বিভিন্ন প্রচেষ্টা ইতিবাচক হয়ে উঠবে। কাজের দিক শক্তিশালী থাকবে। লাভের সুযোগকে পুঁজি করার জন্য জোর দেবে। বাধা দূর হবে। প্রতিভা প্রদর্শনের সুযোগ থাকবে। আলোচনা, সংলাপ ও সমাবেশে বিশিষ্টভাবে জড়িত থাকবেন। শিক্ষা ও প্রতিযোগিতার মনোভাব শক্তিশালী হবে।

মেষ রাশি মেষ রাশি

মেষ- ধর্মীয় কাজে যোগ দেবেন। ভাগ্যের দিকে দ্রুত উন্নতির লক্ষণ দেখা দেবে। বিভিন্ন প্রচেষ্টা ইতিবাচক হয়ে উঠবে। কাজের দিক শক্তিশালী থাকবে। লাভের সুযোগকে পুঁজি করার জন্য জোর দেবে। বাধা দূর হবে। প্রতিভা প্রদর্শনের সুযোগ থাকবে। আলোচনা, সংলাপ ও সমাবেশে বিশিষ্টভাবে জড়িত থাকবেন। শিক্ষা ও প্রতিযোগিতার মনোভাব শক্তিশালী হবে।

অর্থ, লাভ, পেশা-  অর্থনৈতিক কাজে সক্রিয়ভাবে কাজ করবে। পৈতৃক ব্যবসায় ফলপ্রসূ হবে। সম্পদের উপর ফোকাস করবে। কাজের ব্যবসায় সামঞ্জস্যের উপর জোর দিন| আকর্ষণীয় সুযোগ থাকবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। বিতর্ক এড়িয়ে যাবেন। স্বার্থপরতা ও সংকীর্ণতা পরিত্যাগ করুন। 

প্রেম এবং বন্ধুত্ব-   প্রেমের সম্পর্ক মজবুত হবে। সংবেদনশীলতা বাড়বে। প্রিয়জনকে সাথে নিয়ে যাবে। দায়িত্ববোধ থাকবে। আপনি পছন্দসই অফার পাবেন। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে।

স্বাস্থ্য, মনোবল- ব্যক্তিত্বের উন্নতি হবে। বিভিন্ন মামলার নিষ্পত্তি হবে।  অর্জন শেয়ার করবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। বড় ভাববে খাবার হবে আকর্ষণীয়। নতুন ভাবনা রাখবে।

শুভ সংখ্যা: ৭,৮,৯

শুভ রং: মরচে

তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের ডাক। নতুন খাবার তৈরি করুন। সুস্থ প্রতিযোগিতা আছে।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

 
; ; ;