scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩ - আজ মেষ রাশির বিতর্কে জড়াবেন না

Mesh Dainik Rashifal 26 January 2023: কাছের মানুষদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সম্পর্কের প্রতি সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন। বিতর্কে জড়াবেন না। ব্যবস্থা ও শৃঙ্খলা বজায় থাকবে। বিনয় বিচক্ষণতা বজায় রাখবে। তাড়াহুড়া এবং তাড়াহুড়ো দেখাবেন না।

মেষ রাশি মেষ রাশি

মেষ- কাছের মানুষদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সম্পর্কের প্রতি সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন। বিতর্কে জড়াবেন না। ব্যবস্থা ও শৃঙ্খলা বজায় থাকবে। বিনয় বিচক্ষণতা বজায় রাখবে। তাড়াহুড়া এবং তাড়াহুড়ো দেখাবেন না। দান ধর্ম পালন করুন। নম্র থাকুন। অর্থনৈতিক বাণিজ্যিক বিষয়ে সতর্ক থাকবেন। যত্ন নিয়ে এগিয়ে যাবে।

অর্থ, লাভ, পেশা- পেশাদার সাক্ষাত্কারে স্বাচ্ছন্দ্য বোধ করুন। আর্থিক বিষয়ে স্বচ্ছতা বাড়ান। লেনদেনে শিথিলতা দেখাবেন না। বাজেটের উপর নিয়ন্ত্রণ বাড়ান। পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। বুঝে নিয়ে এগিয়ে যাবে। গুজব উপেক্ষা করুন। বিরোধীদের থেকে সাবধান। ব্যয় বিনিয়োগের উপর জোর দেওয়া যেতে পারে।

প্রেম এবং বন্ধুত্ব- সম্পর্কের ক্ষেত্রে সচেতনতা বাড়বে। আলোচনায় উদ্যোগ এড়াবে। আপনার আত্মীয়দের সাথে ইতিবাচকতা বজায় রাখুন। ত্রুটিগুলি উপেক্ষা করুন। মানসিক প্রচেষ্টায় ধৈর্য দেখান। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। বন্ধুদের সাথে সক্রিয়তা বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল- জীবনযাপন স্বাভাবিক হবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। শৃঙ্খলা বাড়ান। মনোযোগ সহকারে শুন. হুট করে সিদ্ধান্ত নেবেন না।

শুভ সংখ্যা: 8 এবং 9

শুভ রং: সিন্দুরি লাল

দেবী মা দুর্গার পূজা করুন। যোগাযোগ বাড়ান।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।