scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ২৬ মে, ২০২৩ - লোভ পরিত্যাগ করুন

পরিস্থিতির উপর আপনার নিয়ন্ত্রণ বাড়ান এবং একটি রুটিন রাখুন। আপনার স্বাস্থ্য সাধারণত ভালো থাকবে এবং আত্মবিশ্বাস বাড়বে। বিলম্ব এড়িয়ে চলুন।

Advertisement
মেষ রাশি মেষ রাশি
হাইলাইটস
  • সবার সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।
  • কর্মক্ষেত্রে সক্রিয়তা বাড়বে।

মেষ-- ব্যয় এবং বিনিয়োগ বাড়তে পারে, তাই আপনার ব্যবসায়িক কাজে সতর্ক থাকুন। পেশাদার প্রচেষ্টা করুন এবং একটি স্মার্ট চুক্তি নীতি গ্রহণ করুন। অত্যধিক আক্রমণাত্মক হওয়া এবং লোভ দ্বারা প্রলুব্ধ হওয়া এড়িয়ে চলুন। পেশাদারিত্ব গ্রহণ করুন এবং প্রতারকদের থেকে আপনার দূরত্ব বজায় রাখুন। ধৈর্য এবং সংযম বজায় রাখুন। আপনার সহযোগীদের সাথে এটি সহজ রাখুন এবং আপনার কাজ প্রসারিত করার দিকে মনোনিবেশ করুন।

প্রেম ও বন্ধুত্ব-- আপনি অন্যদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত করবেন এবং আপনি আপনার প্রিয়জনকে মূল্যবান জিনিস উপহার দেবেন। আবেগগত বিষয়ে স্বচ্ছতা বজায় রাখুন। আপনার বন্ধুত্ব মধুর থাকবে এবং আপনি অযৌক্তিক প্রতিক্রিয়া এড়াবেন। বড়দের পরামর্শ মেনে চলুন।

স্বাস্থ্য-- পরিস্থিতির উপর আপনার নিয়ন্ত্রণ বাড়ান এবং একটি রুটিন রাখুন। আপনার স্বাস্থ্য সাধারণত ভালো থাকবে এবং আত্মবিশ্বাস বাড়বে। বিলম্ব এড়িয়ে চলুন।

শুভ সংখ্যা-- ২, ৬, ৮, ৯

শুভ রং-- উজ্জ্বল লাল

আজকের উপায়-- দেবী দুর্গার পুজো করুন। ভ্রমের ফাঁদে পা দেবেন না। ওম শুক্রায় নমঃ জপ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement