scorecardresearch
 

Aries Ajker Rashifal: শনিদেব সম্পর্কিত জিনিসগুলিতে দান করলেই লাভ মেষ রাশিতে

Mesh Dainik Rashifal 6 August 2022: পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। ধৈর্য এবং অধ্যবসায়ের সাথে আপনি সফল হবেন। আপনার প্রিয়জনের কাছ থেকে শিখুন এবং পরামর্শ রাখুন। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়বে। নিয়ম শৃঙ্খলার সাথে চলবে। আর্থিক লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। বিনয়ী এবং ভারসাম্যপূর্ণ হন। স্বাস্থ্যের সাথে আপস করবেন না।

Advertisement
 মেষ রাশি মেষ রাশি

মেষ রাশি- গুরুত্বপূর্ণ কাজগুলি দুপুরের মধ্যে শেষ করার চেষ্টা করুন। শুরুটা ভালো হবে। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। প্রয়োজনীয় কাজে ধারাবাহিকতা বাড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। ধৈর্য এবং অধ্যবসায়ের সাথে আপনি সফল হবেন। আপনার প্রিয়জনের কাছ থেকে শিখুন এবং পরামর্শ রাখুন। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়বে। নিয়ম শৃঙ্খলার সাথে চলবে। আর্থিক লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। বিনয়ী এবং ভারসাম্যপূর্ণ হন। স্বাস্থ্যের সাথে আপস করবেন না।

অর্থ লাভ, পেশা- অমীমাংসিত সিদ্ধান্ত পেন্ডিং রাখবেন না। দুপুর পর্যন্ত গতি বজায় রাখুন। সিস্টেমের উপর ফোকাস বাড়ান। একটি কাজের তালিকা তৈরি করুন এবং এগিয়ে যান। সময় ব্যবস্থাপনার যত্ন নেবে। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা আনবে। ব্যক্তিগত প্রচেষ্টা ভালো হবে। সামঞ্জস্য রেখে কাজ করবে। অপ্রত্যাশিত লাভ হতে পারে। বাজেটে চলবে। বোকা মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। বুদ্ধি দেখাবেন।

প্রেম, বন্ধুত্ব- ছোট ছোট বিষয়ে প্রতিক্রিয়া এড়িয়ে চলুন। সম্পর্কের ক্ষেত্রে শৃঙ্খলা ও নিয়ন্ত্রণ বজায় রাখুন। প্রয়োজনীয় তথ্য পাবেন। পরিবারের সদস্যদের বিষয়ে মনোযোগ দেবেন। কথাবার্তায় সতর্ক থাকুন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বৃদ্ধি করুন। যুক্তির উপর জোর দিন।

স্বাস্থ্য, মনোবল- শারীরিক কার্যকলাপ বাড়ান। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা উপেক্ষা করবেন না। সতর্কতার সাথে কাজ করুন। অতিরিক্ত কাজ এড়িয়ে চলুন। উৎসাহ-উদ্দীপনা বজায় থাকবে।

শুভ সংখ্যা: ২, ৯

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার:
ভগবান হনুমানের পূজা করুন। ন্যায়ের দেবতা শনিদেব সম্পর্কিত জিনিসগুলিতে দান ব্যবহার বৃদ্ধি করুন। নবগ্রহদের পূজা করুন।

Advertisement