scorecardresearch
 

Akshay Tritiya 2024 Lucky Rashi: অক্ষয় তৃতীয়ায় সৌভাগ্যশালী যোগ, মা লক্ষ্মীর কৃপায় ধন-যশ-ঐশ্বর্য ৫ রাশির

Akshay Tritiya 2024: এবার অক্ষয় তৃতীয়ায়, খুব সৌভাগ্যের যোগ তৈরি হচ্ছে। যা এই দিনের গুরুত্বকে আরও বাড়িয়ে দিচ্ছে। এই দিনে, রোহিণী নক্ষত্রের প্রভাব থাকবে এবং এই দিনে চাঁদ বৃষ রাশিতে থাকবে এবং বৃহস্পতির সঙ্গে মিলিত হয়ে গজকেশরী যোগ গঠন করবে। এছাড়াও, শুক্রবার অক্ষয় তৃতীয়ার দিন হওয়ার খুব শুভ সংযোগের ঘটনা রয়েছে। শুক্রবার দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। তার মানে এই দিনে দেবী লক্ষ্মীও থাকবেন খুশির মেজাজে। অক্ষয় তৃতীয়ার দিনটি বৃষ ও কর্কট রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ হবে এবং দেবী লক্ষ্মীর কৃপায় তারা সম্পদ, সমৃদ্ধি ও সুখ পাবেন।

Advertisement
অক্ষয় তৃতীয়ায় গ্রহের শুভ সংযোগ অক্ষয় তৃতীয়ায় গ্রহের শুভ সংযোগ

Akshay Tritiya Subh Yog : এই বছরের ১০ মে অক্ষয় তৃতীয়া এবং এই দিনে অনেকগুলি শুভ যোগ একসঙ্গে গঠিত হচ্ছে। গজকেশরী যোগের সঙ্গে  এই দিনে শুক্র গ্রহের রাজা সূর্যের সঙ্গে মেষ রাশিতে থাকবে। এমন অবস্থায় অক্ষয় তৃতীয়ায় শুক্রাদিত্য যোগও গঠিত হবে। এছাড়াও, শনি তার মূলত্রিকোণ রাশিতে অবস্থান করে শশ রাজযোগ গঠন করবে। এর পাশাপাশি মঙ্গল ও বুধের মিলনের কারণে মীন রাশিতেও ধন যোগ তৈরি হবে। সেই সঙ্গে এই দিনে রবি যোগও থাকবে। এই সমস্ত শুভ যোগে সজ্জিত অক্ষয় তৃতীয়ার এই উৎসবটি বৃষ এবং কর্কট সহ ৫টি রাশির জাতকের জীবনে অগ্রগতি এবং সমৃদ্ধি আনবে এবং এই রাশির জাতকদের  ভাগ্য খুলে যাবে।

বৃষ রাশি (Taurus)
অক্ষয় তৃতীয়ায় গঠিত শুভ যোগ বৃষ রাশির মানুষের জীবনে খুব ভালো দিন নিয়ে আসবে। কর্মজীবন ও ব্যবসায় নতুন সুযোগ পাবেন। আপনি যদি কোথাও থেকে প্রচুর পরিমাণে অর্থ পান তবে আপনার অমীমাংসিত কাজটি সম্পূর্ণ হবে এবং আপনি কোথাও বিনিয়োগের কথা ভাবতে পারেন। আপনি এই সময়ে পুরনো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। যারা ব্যবসা করেন তাদের যদি খুব ভালো দোকানদারি করার দক্ষতা থাকে তাহলে তাদের ব্যবসা ভালো হবে।

মিথুন রাশি (Gemini)
অক্ষয় তৃতীয়ার শুভ দিনটি মিথুন রাশির জাতকদের জীবনে উন্নতি বয়ে আনবে। শুভ যোগের প্রভাবে আপনি বৈষয়িক সুখ ও সুযোগ-সুবিধা পাবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনি আপনার পরিবারের সদস্যদের চাহিদা খুব সহজেই পূরণ করতে সক্ষম হবেন। আপনি যে কোনও মামলা জিততে পারেন যা দীর্ঘদিন ধরে বিচারাধীন ছিল এবং তার পরে আপনি বিশাল ক্ষতিপূরণ পাবেন। কঠোর পরিশ্রমের পর সাফল্য আপনার পায়ে চুমু খাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন এবং ভাগ্য আপনার পাশে থাকবে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য, অক্ষয় তৃতীয়ায় গঠিত শুভ যোগ আয়ের একটি বিশাল বৃদ্ধি বলে মনে করা হচ্ছে এবং আপনি কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে অপ্রত্যাশিত অগ্রগতি পাবেন। যারা নতুন কাজ করার কথা ভাবছেন তারা এই সময়ে এটি শুরু করতে পারেন। অক্ষয় তৃতীয়ার সময়টি তাদের জন্য খুব শুভ হবে এবং তারা ভবিষ্যতে আরও ভাল রিটার্ন পাবেন। আপনার বাড়িতে নতুন সদস্য আসতে পারে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য, অক্ষয় তৃতীয়ার উরসব আপনার জীবনে সমৃদ্ধি এবং শান্তি বৃদ্ধি করবে বলে মনে করা হচ্ছে। আপনার একাধিক উৎস থেকে আয় হবে এবং আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরিতে আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার বেতন বৃদ্ধি পাবে এবং যারা সম্প্রতি বিয়ে করেছেন তাদের সন্তান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জীবনে সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি দুর্দান্ত ভ্রমণে যেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
অক্ষয় তৃতীয়ার পর ধনু রাশির জাতকদের জীবনে শুভ সময় শুরু হবে। আপনার পকেট পূর্ণ হবে এবং ব্যবসায়ীরা প্রচুর উপার্জন করবে। এখন আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং সুখ বাড়বে। আপনি অফিসে সব দিক থেকে অনুকূল পরিবেশ পাবেন। প্রতিটি বিষয়ে আপনাকে বিচক্ষণতার সঙ্গে  কাজ করতে হবে। আপনি আপনার কর্মজীবনের কোথাও থেকে খুব ভাল খবর পাবেন এবং আপনি কিছু দুর্দান্ত অফারও পেতে পারেন। আপনি কোথাও থেকে অনেক বকেয়া টাকা পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement