scorecardresearch
 

Astro Tips: এক ছবিই বদলে দেবে ভাগ্য! কোন রাশির জন্য শুভ কোন ছবি? জানুন

ভাগ্যের লিখন খণ্ডানো যায় না। তবে সবটাই ভাগ্যের উপর ছেড়েও দেওয়া যায় না। জীবনের সমস্যার বড় সমাধান হয়ে যেতে পারে সামান্য কয়েকটি ছবি রেখেই। কীভাবে আসুন জেনে নিই, কোন রাশির জন্য কোন ছবি এনে দেবে সাফল্য...

Advertisement
একটা ছবিই বদলে দেবে ভাগ্য একটা ছবিই বদলে দেবে ভাগ্য
হাইলাইটস
  • এক ছবিই বদলে দেবে ভাগ্য
  • কোন রাশির ভাগ্য বদলাবে কোন ছবি
  • জানুন, কীভাবে করবেন ভাগ্য বদল

আমাদের জীবনে নানা রকম সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। সমস্যা ছাড়া জীবন চলে না। একেক রাশির জাতক-জাতিকাদের একেক সমস্যা। কিন্তু সবটাই ভাগ্যের উপর ছেড়ে দেওয়া যায় না। তবে সমস্যা যেমন আছে তার প্রতিকারও আছে। শুধু রাশি অনুযায়ী কয়েকটা ছবি রাখলেই বদলে দেবে ভাগ্য। আসুন জেনে নিই।

আরও পড়ুন ঃ "জীবন বদলে দেবে, এই ১০ টিপস মেনে দেখুন, আসবে টাকা, সুখ, সমৃদ্ধি

মেষ রাশি

মেষ রাশির স্বাস্থ্যের ক্ষেত্রে নজর দেওয়া উচিত। কখনও ভাল, কখনও মন্দ থাকবে স্বাস্থ্য। আর্থিক বিষয়ে একই রকম উত্থান-পতন থাকবে। প্রতিকারের জন্য সূর্যের ছবি রাখুন। পকেটে রাখতে পারেন কিংবা কাজের জায়গায় সামনে টাঙিয়ে রাখতে পারেন। তাতে শরীর ভাল থাকবে।

বৃষ রাশি

এই রাশির জাতকদের স্বাস্থ্য একটা বড় সমস্যা। রাশির ক্ষেত্রে পাশাপাশি রোজগার নিয়েও স্থিতি থাকবে না। খুব তাড়াতাড়ি রোজগার পাওয়া এবং তা ছেড়ে দেওয়া পর্যায়ক্রমে চলতে থাকে। অনেক সময় অতি ভাবুক হয়ে যাওয়ার সুযোগ রয়েছে। ফলে বাস্তবের সঙ্গে মিল রাখা মুশকিল হয়ে পড়তে পারে। এর প্রতিকারের জন্য আপনি নিজের কাছে শিবের ছবি রাখুন। শিবলিঙ্গ নয়, ভগবান শিবের ছবি রাখতে হবে। আশীর্বাদরত শিবের ছবি সামনে রেখে কাজ করুন ফল মিলবে হাতেগরম।

মিথুন রাশি

এই রাশির জাতকদের পারিবারিক সমস্যায় উলঝে থাকতে হয়। জীবনসঙ্গীর সঙ্গে বিভিন্ন ক্ষেত্রে মতপার্থক্য তৈরি হয়। বিভিন্ন সময় দ্বিধাগ্রস্ত হতে হয় পারিবারিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে। এ থেকে বাঁচার জন্য নিজের বাবা-মায়ের ছবি সঙ্গে রাখুন। সেখান থেকে আপনি আশীর্বাদ পাবেন, যা আপনাকে নিরন্তর সুবিধা পাবেন।

কর্কট রাশি

ক্ষেত্রে স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন চলে। সবচেয়ে দুর্বল এবং মানসিকভাবে দ্বিধাগ্রস্ত রাশি। বিভিন্ন ভাবনায় ডুবে থাকা তাদের অভ্যাস। প্রতিকারের জন্য কাছে বা সামনে আলাদা আলাদা রঙের বিভিন্ন রকম ফুলের ছবি রাখুন। আপনার কাজের প্রতি এবং উদ্যোগের প্রতি উৎসাহ তৈরি করবে।

Advertisement

সিংহ রাশি

এই রাশির জাতকদের জীবনে অনেক সংঘর্ষের মুখোমুখি হতে হবে। একাই জীবনের এই সংঘর্ষ-গুলির সামনা করতে হবে। সমস্যা সমাধানের জন্য ভগবান কৃষ্ণের ছবি রাখুন। জীবন অনেক সহজ হয়ে যাবে।

কন্যা রাশি

এ রাশির জাতকরা কখনও শীর্ষস্থানে উঠবেন, কখনও পতনের সম্মুখীন হতে হবে। জীবন বেসামাল থাকে। আর্থিক ক্ষেত্রেও তাই কখনও প্রচুর আয় হবে, কখনও আয় বন্ধ হয়ে যাবে। স্রোতস্বিনী কোনও নদীর জলের ছবি রাখুন। তাহলে আপনাদের জীবনের গতি সচল থাকবে।

তুলা রাশি

জীবনের সম্পর্ক নিয়ে বারবার বিভ্রান্ত করে এবং মানসিক স্থিতি নষ্ট করে দেয় এই রাশির জাতকদের। এ থেকে বাঁচতে হলে রাধাকৃষ্ণের একসঙ্গে ছবি আপনার পাশে বা কর্মক্ষেত্রে কাজের জায়গায় যেখানে বসেন, তার সামনে রাখুন।

বৃশ্চিক রাশি

এই রাশির জাতকদের অবসাদে চলে যাওয়ার একটা সম্ভাবনা তৈরি হয়। তারা বহু ক্ষেত্রেই জীবন-যাপনের মানসিক চাপ নিতে পারেন না। ভগবান শিবের গোটা পরিবার, পার্বতী, গণেশ, কার্তিক, লক্ষ্মী-সরস্বতী এবং সঙ্গে নন্দী-ভৃঙ্গী একসঙ্গে ছবি নিজেদের পকেটে, মানি ব্যাগে অথবা কর্মক্ষেত্রের সামনে রাখুন। দেখুন ম্যাজিক।

ধনু রাশি

জীবনের শুরুতে জীবন ঠিকঠাক চলে না। অনেক বাধার মুখে পড়তে হয়। তবে জীবনের পরের ভাগে বহু দায়িত্ব পালন করতে হয়। ধনু রাশির জাতকদের তাদের এই পরিস্থিতি থেকে বের করতে পারেন মা লক্ষ্মী। তাই পার্সেস বা পকেটে মা লক্ষ্মীর ছবি রাখুন। অথবা কাজের জায়গায় মা লক্ষ্মীর ছবি রাখুন।

মকর রাশি

চাকরি করলে টাকাপয়সা খুব কম আসে। মাইনে কম হয়। ব্যবসা করলে ধার বাকি প্রচুর পড়ে যায়। আর্থিক পরিস্থিতি আপনার মানসিক স্থিতি নষ্ট করার জন্য যথেষ্ট। আপনি আপনার স্ত্রীর ছবি মানিব্যাগে বা কাজের জায়গায় টেবিলে রাখুন। যদি মহিলা হন তাহলে স্বামীর ছবি রাখুন। সঙ্গে মা লক্ষ্মীর ছবি ও রাখতে হবে। কাজ হবে দ্রুত।

কুম্ভ রাশি

এ রাশির মূল সমস্যা মানসিক। কখনও কিছু ভালো লাগে, কখনও লাগে না। একই জিনিস বিভিন্ন সময় বিভিন্ন রকম প্রতিক্রিয়া তৈরি করে। কোনও কিছুতেই তারা সন্তুষ্ট হন না। সব কিছু থাকলেও তাদের মনে সব সময় একটা দ্বিধা উদ্বেগ কাজ করে। ভগবান শিবের ছবি রাখুন। আপনি যদি কাউকে গুরু বলে মনে করেন, তার ছবি সবার সামনে কর্মক্ষেত্র রাখতে হবে। কাজ শুরু করার আগে তাদের প্রণাম করে কাজ শুরু করুন।

মীন রাশি

মীন রাশির জীবনে এমনই তেমন কোনও সমস্যা নেই। তারা সুস্থভাবে চলেন। কিন্তু তারা অগোছালো এবং অসুরক্ষিত জীবনযাপন করেন। জীবনে স্থিতি আনার জন্য তারা চাঁদের ছবি রাখতে পারেন। পূর্ণচন্দ্রের ছবি হতে হবে। অর্ধচন্দ্রেরও গুরুত্ব আছে। কিন্তু আপনার জন্য পূর্ণচন্দ্র ছবি সবচেয়ে বেশি ভালো। কাজের জায়গায় সামনে দেওয়ালে বা টেবিলে অথবা মানিব্যাগে ছবি রাখতে হবে।

(এই পরামর্শ দিয়েছেন জ্যোতিষী শৈলেন্দ্র পাণ্ডে)

Advertisement