scorecardresearch
 

Rahu-Mangal Yuti: রাহু-মঙ্গল মিলে অঙ্গারক যোগ, ১ মাস বিপদ পিছু ছাড়বে না ৩ রাশির

Rahu-Mangal Yuti: জ্যোতিষশাস্ত্রে অনেক শুভ ও অশুভ যোগের বর্ণনা করা হয়েছে। আর এই যোগের প্রভাবে একজন ব্যক্তি সফল বা অসফল হন। এই অশুভ যোগগুলির মধ্যে একটি হল অঙ্গারক যোগ। মঙ্গল ও রাহুর সংমিশ্রণে এই যোগ তৈরি হয়। এই সময়ে মীন রাশিতে রাহু ও মঙ্গল থাকার কারণে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে।

Advertisement
অঙ্গারক যোগ ২০২৪ অঙ্গারক যোগ ২০২৪
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে অনেক শুভ ও অশুভ যোগের বর্ণনা করা হয়েছে।

জ্যোতিষশাস্ত্রে অনেক শুভ ও অশুভ যোগের বর্ণনা করা হয়েছে। আর এই যোগের প্রভাবে একজন ব্যক্তি সফল বা অসফল হন। এই অশুভ যোগগুলির মধ্যে একটি হল অঙ্গারক যোগ। মঙ্গল ও রাহুর সংমিশ্রণে এই যোগ তৈরি হয়। এই সময়ে মীন রাশিতে রাহু ও মঙ্গল থাকার কারণে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। এই অশুভ যোগ আগামী ১ জুন পর্যন্ত স্থায়ী হতে চলেছে। অঙ্গারক যোগে কোনও প্রকার শুভ কাজ করা হয় না। এই সংমিশ্রণের কারণে, একজন ব্যক্তির উন্নতিতে বারবার বাধা আসে। রাহু এবং মঙ্গল একসঙ্গে প্রচুর ক্ষতি করে। জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের অঙ্গারক যোগে সতর্ক থাকতে হবে। 

মেষ রাশি
মেষ রাশির জাতকদের জন্য অঙ্গারক যোগ খুবই অশুভ হতে চলেছে। বিপুল অর্থের ক্ষতির সম্মুখীন হতে পারে। অর্থের প্রবাহ আপনার জন্য বন্ধ হতে পারে। আপনার সমাপ্ত কাজ নষ্ট হয়ে যেতে পারে। এই যোগ আপনার সমস্যা বাড়াতে চলেছে। মেষ রাশির জাতকদের জীবনে বড় ধরনের আর্থিক সংকট দেখা দিতে পারে। অঙ্গারক যোগের প্রভাবে আপনার প্রকৃতি আক্রমণাত্মক হয়ে উঠতে পারে, যার কারণে আপনাকে বিরূপ পরিণতির সম্মুখীন হতে হবে। এই যোগের কারণে আপনাকে অনেক উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে।

কন্যা রাশি
অঙ্গারক যোগে কন্যা রাশির জাতকদের খারাপ সময় শুরু হবে। এই যোগের কারণে আপনার জীবনে একাধিক সমস্যা দেখা দিতে পারে। এই সময় নিজের রাগ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ আনুন। নয়তো বড় ক্ষতি হতে পারে। কিছু ভাল সুযোগ হাতছাড়া হবে। কাজের জায়গায় কাজের চাপে আপনি বিরক্ত হবেন। এই যোগ আপনার সম্পর্কের জন্য ভাল হবে না। সঙ্গীর সঙ্গে মতভেদ বাড়তে পারে। 

আরও পড়ুন

কুম্ভ রাশি
অঙ্গারক যোগে মারাত্মক ক্ষতি হবে কুম্ভ রাশির। এই যোগের প্রভাবে আপনার সম্মান হানি হবে। আপনার করা অধিকাংশ কাজই এই সময় সফল হবে না। কুম্ভ রাশির মানুষের স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল ও রাহুর যোগ ভারী হতে চলেছে। এর কারণে আপনি মানসিক, শারীরিক ও আর্থিকভাবে সর্বত্রই অস্থির থাকতে পারেন। 

Advertisement

Advertisement