scorecardresearch
 

Astro Tips Rashi Zodiac Vipreet raj Yog: শুরু হচ্ছে বিপরীত রাজযোগ, ৪ রাশির জন্য আসতে চলেছে বিরাট সুখবর

Astro Tips Rashi Zodiac Vipreet raj Yog:শুরু হচ্ছে বিপরীত রাজযোগ, ৪ রাশির জন্য আসতে চলেছে বিরাট সুখবর। ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখ শুক্র ঘর পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। সেখানে আগে থেকে এখন শনি কুম্ভ রাশিতে বসে রয়েছে। তৈরি হবে 'বিপরীত রাজ যোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই যোগে কিছু রাশিকে ব্যাপক সাফল্য এনে দেবে।

Advertisement
শুরু হচ্ছে বিপরীত রাজযোগ, ৪ রাশির জন্য আসতে চলেছে বিরাট সুখবর শুরু হচ্ছে বিপরীত রাজযোগ, ৪ রাশির জন্য আসতে চলেছে বিরাট সুখবর
হাইলাইটস
  • শুরু হচ্ছে বিপরীত রাজযোগ
  • ৪ রাশির জন্য বিরাট সুখবর
  • কোন চার রাশি জেনে নিন

Astro Tips Rashi Zodiac Vipreet raj Yog: ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখ শুক্র ঘর পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। সেখানে আগে থেকে এখন শনি কুম্ভ রাশিতে বসে রয়েছে। কুম্ভে শুক্র ও শনির মিলনে কিছু রাশির জীবনে বড় বদল শুরু হতে চলেছে। এ সময় তৈরি হবে 'বিপরীত রাজ যোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই যোগে কিছু রাশিকে ব্যাপক সাফল্য এনে দেবে। আসুন জেনে নিই, এই রাশির তালিকায় কারা রয়েছেন।

আরও পড়ুনঃ ভ্যালেন্টাইন উইক কেমন কাটবে ১২ রাশির, প্রেম না বিচ্ছেদ আসন্ন ?

কর্কট (Cancer)

চলতি মাসেই তৈরি হবে বিপরীত রাজযোগ। এই যোগের প্রভাবে আপনার জীবনে খুব সাফল্য আসবে। উন্নতি হবে আপনার জীবনে। ব্যবসায়ীদের জন্য খুব ভালো সময় আউরু হবে। এই সময় আপনি দূরে কোথাও ভ্রমনে যেতে পারেন। সেখান থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। যারা বেসরকারি চাকরিতে কর্মরত , তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আপনার স্যালারি বাড়ার সম্ভাবনা রয়েছে।

ধনু (Sagittarius) 

বিপরীত রাজ যোগের কারণে ধনু রাশি জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় শুক্র ও শনির মিলনে আপনার জীবনে সাফল্যের সময় শুরু হবে। আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করতে চলেছে শুক্র। এসময় আপনি যদি কারোর থেকে ঋণ নিয়ে থাকেন, সেই শোধ করতে পারবেন। আপনি শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিনিয়োগ করতে পারবেন। নতুন কোনও ব্যবসা খুলতে পারেন, সেখান থেকে আপনার জীবনের সাফল্য আসবে।

আরও পড়ুনঃ এই ৪ রাশি ত্যাগের প্রতীক, সঙ্গীকে জীবন দিয়ে আগলে রাখেন

কন্যা (Virgo)

বিপরীত রাজ যোগের কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় আপনাদের আর্থিক দিয়ে খুব উন্নতি হবে। আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এসময় আপনি বড় কোনোও কাজের সিদ্ধান্ত নিতে পারেন। অংশীদারিত্ব ব্যবসার বিনিয়োগ করতে পারেন। সকলের সঙ্গে আপনার সদভাব বজায় থাকবে। মাথা ঠান্ডা রেখে সব কাজ করলে আপনি জীবনে সফলতা অর্জন করতে পারবেন। যদি আপনি কোন আইনি মামলায় জড়িয়ে যান, সেখান থেকে বের হতে পারবেন।যদি কোনও কাজ আটকে থাকে সেই কাজ আপনার হয়ে যাবে । মাথা ঠান্ডা করে সব কাজ করলে জীবনে আপনার সাফল্য আসবে।

Advertisement

মীন (Pieces)

জ্যোতিষশাস্ত্রে মীন রাশিতে গঠিত হবে এই শুভ যোগ। এই ঘরের ১২ তম ঘরে গঠিত হবে বিপরীত রাজ যোগ। ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখ থেকে আপনার জীবনে সাফল্যের সময় শুরু হবে। আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। দূরে কোথা ঘুরতে যেতে পারেন। মানসিকভাবে অনেকটাই শান্তিতে থাকবেন। শরীর ভালো যাবে। পরীক্ষা দিতে পারেন। সাফল্য মিলে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement