scorecardresearch
 

Astro Tips Rashifal Zodiac Good Luck : শুরু হয়ে গেল মহা সংযোগ, ৫ রাশির ভাগ্যোদয়ের সূচনা

Astro Tips Rashifal Zodiac Good Luck : ৫ মে বুদ্ধ পূর্ণিমাতে দারুণ সংযোগের ঘটনা ঘটতে চলেছে এবার। যা ১৩০ বছর আগে শেষবার হয়েছিল। ৫ রাশির জন্য এই সংযোগ ভাগ্য ফেরাবে।

Advertisement
শুরু হয়ে গেল মহা সংযোগ, ৫ রাশির ভাগ্যোদয় শুরু হয়ে গেল মহা সংযোগ, ৫ রাশির ভাগ্যোদয়
হাইলাইটস
  • শুরু হয়ে গেল মহা সংযোগ
  • ৫ রাশির ভাগ্যোদয়ের সূচনা

Astro Tips Rashifal Zodiac Good Luck: প্রতি মাসে যে পূর্ণিমা আসে তার হিন্দুধর্মে বিশেষ তাৎপর্য রয়েছে। বলা হয় যে প্রতিটি পূর্ণিমারই নিজস্ব তাৎপর্য রয়েছে। বৈশাখ মাসে যে পূর্ণিমা আসে তাকে বুদ্ধ পূর্ণিমা বলা হয়। কথিত আছে এই দিনে গৌতম বুদ্ধের জন্ম হয়েছিল। আর এই বিশেষ দিনে তাঁর জ্ঞান প্রাপ্তিও হয়েছিল। তাই এটি বুদ্ধ পূর্ণিমা নামে পরিচিত। চলতি বছরের ৫ মে পূর্ণিমা তিথিতে অনেক বিশেষ সংযোগের ঘটনা তৈরি হচ্ছে। যা নির্দিষ্ট কয়েকটি রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে।

বুদ্ধ পূর্ণিমার দিন থেকেই এই বিশেষ সংযোগের ঘটনা ঘটছে
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৈশাখ পূর্ণিমার দিন এই দিনে প্রথম সংযোগের ঘটনা  চন্দ্রগ্রহণ হতে চলেছে। ১৩০ বছর পর বুদ্ধ পূর্ণিমার দিনে চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে এই সংযোগের ঘটনা। এর সঙ্গে, নক্ষত্রের কিছু বিরল পরিবর্তনও কিছু রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণ হবে এবারের বুদ্ধ পূর্ণিমা।

মেষ রাশি (Aries)
বুদ্ধ পূর্ণিমা এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে।  এই সময়ে সূর্য মেষ রাশিতে বিরাজমান থাকবে এবং বুধের সঙ্গে সূর্যের মিলন এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই রাশিতে বুধাদিত্য রাজযোগ তৈরি হতে চলেছে, যা এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে জাতকদের ভাগ্য তাদের চাকরি এবং ব্যবসায় পুরোপুরি সহায়তা করবে।

কর্কট রাশি (Cancer)
এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি খুবই গুরুত্বপূর্ণ এবং উৎসাহজনক প্রমাণিত হবে। বুধাদিত্য যোগ এই রাশির জাতকদের ভাগ্য  ঘুরিয়ে দেবে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে সুবিধার পাশাপাশি কাঙ্খিত ট্রান্সফারও পাওয়া যাবে। এই জাতকদের চাকরি পরিবর্তনের সম্ভাবনা প্রবল হচ্ছে।  

Advertisement

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির অধিপতি সূর্য। এমন পরিস্থিতিতে সিংহ রাশির জাতকরা বুধাদিত্য যুতির সুবিধা পাবেন। কর্মজীবনে দারুণ সুযোগ আসবে। আটকে থাকা কাজ এই সময়ের মধ্যে শেষ হবে। চাকরিতেও পদোন্নতি ও ইনক্রিমেন্টের সম্ভাবনা দেখা যাচ্ছে। সামগ্রিকভাবে, এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

ধনু রাশি (Sagittarius)
৫ মে যে গ্রহণ ঘটবে তা ধনু রাশির জন্যও শুভ প্রমাণিত হবে। বুদ্ধ পূর্ণিমার সংযোগের ঘটনা ধনু রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। চন্দ্রগ্রহণের ফলে আপনি সম্পদ, সমৃদ্ধি এবং সুখ পাবেন। আপনার অবস্থান শক্ত থাকবে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। সম্মান বৃদ্ধি হবে। হঠাৎ অর্থলাভ হবে।

মকর রাশি (Capricorn)
বুদ্ধ পূর্ণিমার দিনে ঘটে যাওয়া মহা সংযোগের কারণে এই রাশির জাতকরাও ভাগ্যের সমর্থন পাবেন। এই সময়ে, পদোন্নতির সমস্ত সম্ভাবনা রয়েছে। সিনিয়রদের সহযোগিতা পাবেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার সম্ভাবনা থাকবে।

Advertisement