scorecardresearch
 

Astro Tips Rashifal Zodiac Budhaditya Rajyog: ১৬ মার্চ থেকে বদলে যেতে পারে ৩ রাশির ভাগ্য, তৈরি হচ্ছে এই বিশেষ যোগ

Astro Tips Rashifal Zodiac Budhaditya Rajyog: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। এই গ্রহরা যখন ঘর পরিবর্তন করে তখন সকল রাশির উপরেই বিশেষ প্রভাব ফেলে। মার্চ মাসে সূর্য গ্রহ ঘর পরিবর্তন করবে। এই গ্রহ তৈরি করবে 'বুধাদিত্য রাজযোগ’। ১২ মার্চ শুক্র সম্পদ, বিলাসিতা, প্রেমের কারক, এই গ্রহ ঘর পরিবর্তন করবে। তাতে তিন রাশির পোয়াবারো।

Advertisement
১৬ মার্চ থেকে বদলে যেতে পারে ৩ রাশির ভাগ্য, তৈরি হচ্ছে এই বিশেষ যোগ ১৬ মার্চ থেকে বদলে যেতে পারে ৩ রাশির ভাগ্য, তৈরি হচ্ছে এই বিশেষ যোগ
হাইলাইটস
  • তৈরি হচ্ছে এই বিশেষ যোগ
  • ১৬ মার্চ থেকে বদলে যেতে পারে ৩ রাশির ভাগ্য
  • বুধাদিত্য রাজযোগে দারুণ সুযোগ

Astro Tips Rashifal Zodiac Budhaditya Rajyog: ১৬ তারিখ সূর্য আত্মবিশ্বাস, স্বাস্থ্যের কারক, তিনিও ঘর পরিবর্তন করবে। সূর্য মীন রাশিতে প্রবেশ করবে। সেখানে বর্তমানে অবস্থিত বুধ গ্রহ। আর মীন রাশিতে বুধ ও সূর্যের মিলনে তৈরি হবে বুধাদিত্য রাজযোগ। এই যোগের শুভ প্রভাব পড়বে সকল রাশির ওপরেই। এই যোগের প্রভাবে কিছু রাশির জাতক জাতিকাদের জীবনের সাফল্যের সময় শুরু হবে, জেনে নিন কোন কোন রাশির জীবনে সাফল্যের সময় শুরু হবে।

মিথুন (Gemini)

রাশি শুভ যোগের কারণে মিথুন রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় আপনি নতুন চাকরির খোঁজ করতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার। আত্মবিশ্বাসের পূর্ণ হবেন আপনি। আপনি ভালও কোনও খবর পেতে পারেন। স্বাস্থ্যজনিত যদি কোনও সমস্যা থাকে সেটি থেকে আপনি বের হতে পারবেন। আপনারা যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের সকল কাজে এগিয়ে যেতে পারবেন। চাকরির জায়গায় আপনি পদোন্নতি পাবেন। আর্থিক দিকে যথেষ্ট উন্নতি করতে পারবেন।

কর্কট (Cancer)

কর্কট রাশির জাতক-জাতিকাদের খুব ভালো সময় শুরু হবে। এসময় আপনি আপনার মনের সকল ইচ্ছা পূরণ হবে। আপনি মানসিকভাবে যা চাইবেন তাই করতে পারবেন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে। দাম্পত্য থেকে পারিবারিক জীবনে সুখের মুখ দেখবেন। জীবনে আপনার সাফল্যের সময় শুরু হবে, মাথা ঠান্ডা রেখে যেকোনোও কাজ করলে আপনি সব কাজেই সাফল্য অর্জন করতে পারবেন।

বৃষ (Taurus)

এই রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। অর্থনৈতিক উন্নতি করতে পারবেন আপনি। যদি কোথাও বিনিয়োগ করতে চান বিনিয়োগ করতে পারেন । অবিবাহিতদের বিয়ে হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সময় আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা দিতে পারেন। এ সময় কর্মজীবনে আপনি খুব উন্নতি করতে পারবেন। যারা শিক্ষার্থীর রয়েছেন তাদের পড়াশোনার জন্য সাফল্যের সময়ে শুরু হবে। এই সময় প্রেমের জীবনে আপনার সফলতা আসবে। জীবনের সব অসুবিধার কাটিয়ে আসতে আসতে আপনি জীবনে এগিয়ে যেতে পারবেন। দাম্পত্য জীবনে আপনি সুখ পাবেন। সকল কাজে এগিয়ে যেতে পারবেন। জীবনে আপনার সাফল্যের সময় শুরু হবে।

Advertisement

 

Advertisement