scorecardresearch
 

Solar Eclipse Astro Tips Rashifal Zodiac: ১৫ দিনের মধ্যে দুটি গ্রহণ, এই কাজ করুন; কোনওদিন আর্থিক সংকট আসবে না

Solar Eclipse Astro Tips Rashifal Zodiac: বছরের প্রথম সূর্য গ্রহণ ও চন্দ্র গ্রহণের মধ্যে মাত্র ১৫ দিনের ব্যবধান রয়েছে। এই সুযোগে এই সময় কতগুলি কাজ করলে পরিবারের ওপর থেকে আর্থিক সংকট কেটে যাবে। গ্রহণকে হিন্দুশাস্ত্রে অশুভ বলে মনে করা হয়। কিন্তু তার প্রতিকার রয়েছে। যা গ্রহণের সময় পালন করলে পরিবারের সুখ-সমৃদ্ধি আসে। আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায়।

Advertisement
১৫ দিনের মধ্যে দুটি গ্রহণ, এই কাজ করুন; কোনওদিন আর্থিক সংকট আসবে না ১৫ দিনের মধ্যে দুটি গ্রহণ, এই কাজ করুন; কোনওদিন আর্থিক সংকট আসবে না
হাইলাইটস
  • ১৫ দিনের মধ্যে দুটি গ্রহণ
  • এই কাজগুলি ঠিকমতো করুন
  • কোনওদিন আর্থিক সংকট আসবে না

Solar Eclipse Astro Tips Rashifal Zodiac: ২০২৩ সালে বছরের প্রথম সূর্য গ্রহণ ও চন্দ্র গ্রহণের মধ্যে মাত্র ১৫ দিনের ব্যবধান রয়েছে। ২০২৩ সালে প্রথম সূর্যগ্রহণ হবে ২০ এপ্রিল। আর চন্দ্রগ্রহণ হবে তার মাত্র ১৫ দিন পরে অর্থাৎ ৫ মে। দুটি গ্রহণই ভারত থেকে খালি চোখে দেখা যাবে না। কিন্তু এই সুযোগে এই সময় কতগুলি কাজ করলে পরিবারের ওপর থেকে আর্থিক সংকট কেটে যাবে। গ্রহণকে হিন্দুশাস্ত্রে অশুভ বলে মনে করা হয়। কিন্তু তার প্রতিকার রয়েছে। যা গ্রহণের সময় পালন করলে পরিবারের সুখ-সমৃদ্ধি আসে। আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায়।

আরও পড়ুনঃ পয়লা বৈশাখের পর থেকে নিজেদের ভাগ্য নিয়ন্ত্রণ করবে এই ৪ রাশি

১. গ্রহণের সময় ভুলেও পুজোপাঠ করবেন না। এই সময়টা খাবার খাওয়া আর রান্না করবেন না। 

২. গ্রহণ কেটে যাওয়ার পর, বাড়ির সর্বত্র গঙ্গা জলের ছড়া দিতে পারেন। তাতে নেগেটিভ শক্তি দূর হয়।

৩. ঋণের বোঝা কমাতে চন্দ্রগ্রহণের সময় একটি তালা কিনে তা খোলা আকাশের নিচে রেখে দিন। তারপর গ্রহণ শেষ হয়ে গেলে সেই তালা মন্দিরে রেখে দিয়ে আসুন। তাতে ঋণের বোঝা কমে যায় বলে বিশ্বাস।

৪. জন্মছকে গ্রহদোষ কাটাতে দুধ, চাল, মিষ্টি কোনও দরিদ্র মানুষকে দান করতে সমস্যার সমাধান হয়।

৫. কেরিয়ারে বাধা থাকলে পায়েস তৈরি করে গ্রহণের সময় গরুকে খাওয়ান।

৬. আর্থিক উন্নতি করতে চন্দ্র বা সূর্যগ্রহণের সময় একটি রুপোর টুকরো দুধ আর গঙ্গাজলে ডুবিয়ে রেখে দিন। গ্রহণ শেষে সেটি তুলে একটি লাল কাপড়ে মুড়ে আলমারিতে রেখে দিন । তাহলে কোনও দিনও আর্থিক সংকটের মধ্যে পড়তে হবে না।

৭. গ্রহণের সময় কাজে বাধা দূর করতে একটি জবা ফুল খোলা আকাশের নিচে রেখে দিতে পারেন। গ্রহণের পরে তা নদী বা পুকুরে ভাসিয়ে যে কাজটি দ্রুত সম্পন্ন করতে চান, সেই কাজটির কথা বলুন। সমস্যার সমাধান হয়ে যাবে।

Advertisement

৮. চন্দ্রগ্রহণের সময় চন্দ্র আর সূর্যগ্রহণের সময় সূর্যের আরাধানা করুন। শুভফল পাবেন।

৯. গ্রহণের সময়ে রাহু ও কেতুকেও তুষ্ট রাখতে পায়েস অর্পণ করতে পারেন। কেরিয়ারে আসা অযাচিত বাধা দূর হয়।

১০. গ্রহণের সময়ে অবশ্যই ঘরে একটি তুলসিপাতা রেখে দিন। নেতিবাচক শক্তির প্রকোপ থেকে পরিবারের সদস্যদের বাঁচাতে পারবেন।

 

Advertisement