scorecardresearch
 

Astro Tips Zodiac Rashifal Budhaditya Rajyoga: তৈরি হয়েছে এই স্পর্শকাতর যোগ, ইচ্ছেমতো চলার লাইসেন্স ৩ রাশির জাতকদের জন্য

Astro Tips Zodiac Rashifal Budhaditya Rajyoga: জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহই নির্দিষ্ট সময় অন্তর তার ঘর পরিবর্তন করে থাকে। সেসময় সকল রাশির উপরেই বিশেষ প্রভাব ফেলে সে। দেবগুরু বৃহস্পতি মীন রাশিতে বসে হংসরাজ যোগ তৈরি করেছে। কয়েকটি রাশিকে দারুণ লাভ এনে দেবে ওই যোগ। দেখে নিন, যাতে পুরো ফায়দা তুলতে পারেন।

Advertisement
বুধাদিত্য রাজযোগ বুধাদিত্য রাজযোগ
হাইলাইটস
  • তৈরি হয়েছে এই স্পর্শকাতর যোগ
  • ইচ্ছেমতো চলার লাইসেন্স কয়েকটি রাশির
  • ৩ রাশির জাতকদের জন্য দারুণ যোগ

Astro Tips Zodiac Rashifal Budhaditya Rajyoga: মীন রাশিতে সূর্য এবং ১৬ মার্চ বুধ ঘর পরিবর্তন করে আদিত্য রাজ্য তৈরি করছে। সেই সঙ্গে এই তিন গ্রহ মিলে তৈরি করবে বুধাদিত্য রাজযোগ। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বলা হয় যে রাশিতে কোনও গ্রহ গমন করে সেই রাশিরই অধিপতি হয়ে বসেন তিনি। কোন শুভ যোগ তৈরি হচ্ছে সে সময় কিছু রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হয়। আবারও শক্তিশালী রাজযোগে পরিণত হয়। চলতি মাসের সূর্য, বুধ ও বৃহস্পতির কারণে তৈরি হচ্ছে বুধাদিত্য রাজযোগ। এই যোগ অত্যন্ত শুভ। জানুন এই যোগের শুভ প্রভাব কোন রাশির ব্যক্তিদের উপর পড়বে। তাদের মধ্যে আপনি আছেন কিনা দেখুন।

আরও পড়ুনঃ ৩০ বছর পর ‘নবপঞ্চম যোগ’, এই ৩ রাশির জাতকদের লাখপতি হওয়ার যোগ

বৃষ (Taurus)

বৃষ রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু। এসময় আপনাদের একাদশ ঘরে তৈরি হবে শুভ যোগ, বুধ, সূর্য এবং বৃহস্পতির কারণে এই যোগের সৃষ্টি হয়েছে। এসময় আপনারা জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। ব্যবসায় উন্নতি করতে পারবেন। বন্ধুদের সঙ্গে জীবনে বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। পরিবারের সকল সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন আপনারা। খুব লাভজনক সময় আপনাদের। তাই নতুন সম্পত্তি কিনতে পারেন। গাড়ি, বাড়ি কিনলে জীবনে সাফল্য মিলবে আপনার।

বৃশ্চিক (Scorpio)

রাশি আপনার পঞ্চম ঘরে তৈরি হবে এই বুধাদিত্য রাজযোগ। বুধ, সূর্য, গুরু গ্রহের কৃপায় আপনার জীবনে সাফল্য নিশ্চিত। আপনি যদি কোথা থেকে ঋণ নিয়ে থাকেন সেই ঋণ শোধ করতে পারবেন। বন্ধুরা আপনার কাছেই থাকবে। সুসম্পর্ক বজায় থাকবে আপনাদের। আপনার মন যা চাইবে আপনি তাই করতে পারবেন। সকল কাজে এগিয়ে যেতে পারবেন। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার।

Advertisement

কর্কট (Cancer)

রাশি আপনার নবম ঘরে তৈরি হচ্ছে বুধাদিত্য রাজযোগ। এই যোগের শুভ প্রভাব ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যেকোনও বড় কাজে গুরুত্বপূর্ণ দায়িত্ব নিতে হতে পারে। আপনাকে ধর্মীয় কাজের জন্য বাইরে যেতে পারেন। ভাই, বোনের সঙ্গে খুব ভালো সম্পর্ক থাকবে। যারা বেসরকারি চাকরিতে যুক্ত বা মিডিয়ার সঙ্গে যুক্ত তাদের জীবনের সাফল্য নিশ্চিত। নতুন চাকরির অফার পেতে পারেন আপনি।

 

Advertisement