scorecardresearch
 

Astro TipsMakar Sankranti 2023 Lucky Zodiac: আজ থেকে বদলে যাবে ৫ রাশির জীবন, সমস্ত বাধা হবে দূর

Makar Sankranti 2023 Lucky Zodiac: ১৪ জানুয়ারি সূর্য মকর রাশিতে প্রবেশ করবে। সূর্য মকর রাশিতে প্রবেশ করার পর এখানে সূর্য, শনি ও শুক্রের সংযোগ ঘটবে। সূর্য, শনি ও শুক্রের এই মিলন আবহাওয়ার পরিবর্তনের পাশাপাশি অর্থনীতি ও রাজনীতিতে প্রভাব ফেলবে। এর পাশাপাশি সূর্য মকর রাশিতে আসার কারণে ৫টি রাশির জন্য সূর্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক হবে এবং তাদের উন্নতির পথ খুলে যাবে। আসুন জেনে নেওয়া যাক মকর সংক্রান্তিতে কোন কোন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ লাভ হবে।

Advertisement
মকর সংক্রান্তিতে বদলাবে ৫ রাশির জীবন, সমস্ত বাধা হবে দূর মকর সংক্রান্তিতে বদলাবে ৫ রাশির জীবন, সমস্ত বাধা হবে দূর
হাইলাইটস
  • মকর সংক্রান্তিতে বদলাবে জীবন
  • সমস্ত বাধা হবে দূর
  • ৫ রাশির জীবনে নতুন সূর্য

Makar Sankranti 2023 Lucky Zodiac: মকর সংক্রান্তিতে মকর রাশিতে এসে সূর্য, শনির সঙ্গে  মিলিত হবে, যা জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে একটি গুরুত্বপূর্ণ ঘটনা। সূর্য, মকর রাশিতে প্রবেশ করলে মলমাস শেষ হবে। এর পাশাপাশি মকর রাশিতে সূর্য, শনি ও শুক্রের ত্রিগ্রহী যোগ থাকবে। মকর সংক্রান্তি থেকে ৫টি রাশির জীবনে লাভ ও উন্নতির সময় শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক মকর সংক্রান্তি থেকে কোন কোন রাশির জাতকদের শুভ সময় শুরু হবে।

বৃষ (Taurus)

মকর রাশিতে সূর্যের গোচরে বৃষ রাশির জাতরা উপকৃত হবেন। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে তারা দারুণ লাভ পাবেন। এই সময়ে আপনার আয় বৃদ্ধি পাবে এবং একটি দীর্ঘদিন ধরে চলা মামলায় জয়লাভ হবে। এই সময়ে আপনি আপনার স্ত্রীর পরামর্শে সুফল পাবেন। এই সময়ে ধর্মীয় বিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি যদি কোনও বিদেশি সংস্থার সাথে চুক্তি করার কথা ভেবে থাকেন তবে এই ডিল হতে পারে। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে এবং অফিসে সিনিয়রদের সঙ্গে  সম্পর্কের উন্নতি হবে।

মিথুন (Gemini)

মকর রাশিতে সূর্যের অবস্থানে মিথুন রাশির জন্য নতুন সুযোগ খুলবে। কর্মক্ষেত্রে খুব ভাল পরিবেশ পাবেন। ব্যবসায়ীদের বিশেষ সুবিধা। অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হবে। দীর্ঘদিনের উত্তেজনা কেটে যাবে। দাম্পত্য সম্পর্কের উন্নতি হবে এবং আপনার প্রেমের জীবনও আগের থেকে ভালো হবে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের দিকে নজর দিন। এই সময়ে অর্থের ব্যাপারে কাউকে বিশ্বাস করা ক্ষতিকর হতে পারে। আপনার নিজের লোকেরা বিশ্বাসঘাতকতা করতে পারে। সতর্ক থাকুন।

কর্কট (Cancer)

কর্কট রাশির জন্য খুবই শুভ সময়। প্রতিটি বিষয়ে আপনার জীবনসঙ্গীর সমর্থন পাবেন। এই গোচর পেশাগত বিষয়ে আপনার জন্য খুব শুভ ফলাফল নিয়ে আসছে। এই সময়ে আপনি ভাল কাজের প্রস্তাব পাবেন। অন্যদিকে, ব্যবসায় হঠাৎ করে এমন পেমেন্ট পাওয়া যাবে যা দীর্ঘদিন আটকে  ছিল। যারা অবিবাহিত তারা এই সময়ে সঙ্গী পেতে পারেন। অংশীদারিত্বের বিষয়েও লাভ হবেন। ব্যবসায় নতুন কোনও চুক্তি হতে পারে।

Advertisement

বৃশ্চিক (Scorpio)

এই যোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য দুর্দান্ত হতে চলেছে। আপনার কর্মজীবনে সাফল্য আসতে চলেছে। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বৃদ্ধি পাবে। ধর্ম ও আধ্যাত্মিক বিষয়ের প্রতি আপনার আগ্রহ বাড়বে। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার ফল পাবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে শরিকদের সঙ্গে বিবাদ মিটে যাবে। চাকরিজীবী এবং ব্যবসায়ীদের ক্ষেত্রে নতুন শুরু হতে পারে।

মকর রাশি (Capricorn)

মকর রাশির জাতকদের জন্য বিশেষ লাভজনক হবে এই যোগ। এই রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচকতা বাড়বে। আপনি পুরানো সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার রোগ দূর হবে এবং আপনার জন্য উন্নতির পথ খুলে যাবে। ব্যবসার ক্ষেত্রে কাউকে অন্ধভাবে বিশ্বাস না করলেই লাভ হবে।  চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্য ভালো সুযোগ আসতে পারে।

 

Advertisement