scorecardresearch
 

Astro Tips Zodiac Rashifal: শনি-সূর্যের সংযোগ কাটতেই কপাল খুলতে পারে এই ৩ রাশির

Astro Tips Zodiac Rashifal: ১৬ মার্চ তাদের যুতি শেষ হয়েছে। এই সময় কিছু রাশির ব্যক্তিদের জীবনে সাফল্য আসবে। আর্থিক দিকে খুব লাভ হবে তাদের, জানুন সেই ব্যক্তিদের মধ্যে কোন রাশিরা রয়েছেন।

Advertisement
শনি-সূর্যের সংযোগ কাটতেই কপাল খুলতে যাচ্ছে এই ৩ রাশির শনি-সূর্যের সংযোগ কাটতেই কপাল খুলতে যাচ্ছে এই ৩ রাশির
হাইলাইটস
  • শনি-সূর্যের সংযোগ কাটতেই
  • কপাল খুলতে যাচ্ছে এই ৩ রাশির

Astro Tips Zodiac Rashifal: জ্যোতিষশাস্ত্রে সূর্য ও শনি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সূর্য প্রতি মাসেই তার ঘর পরিবর্তন করে। কিন্তু আড়াই বছর অন্তর  শনি তার ঘর পরিবর্তন করে। আর বারোটি রাশিকেই বিশেষভাবে প্রভাবিত করে। শনিকে আমরা ধীর গতির গ্রহ বলেই জানি। কবে এই শত্রু গ্রহের জোট শেষ হবে সূর্য ও শনির মিলন হয়েছিল কুম্ভ রাশিতে। ১৬ মার্চ তাদের যুতি শেষ হয়েছে। এই সময় কিছু রাশির ব্যক্তিদের জীবনে সাফল্য আসবে। আর্থিক দিকে খুব লাভ হবে তাদের, জানুন সেই ব্যক্তিদের মধ্যে কোন রাশিরা রয়েছেন।

মেষ (Aries)

রাশি শনি ও সূর্যের মধ্যে জোট শেষ হওয়ায় এই রাশির জাতক জাতিকাদের জীবনের শুভ সময় শুরু হবে। কারণ এসময়ে আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আপনার জীবনে মুনাফা লাভ হওয়ার সময়। শেয়ার বাজার, বাজি লটারিতে যারা বিনিয়োগ করতে চান করতে পারেন। সকল কাজে খুব এগিয়ে যেতে পারবেন। জীবনের সাফল্যের সময় শুরু। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এই সময়ে আপনাদের মনের সমস্ত ইচ্ছা পূরণ হবে, দাম্পত্য থেকে পারিবারিক জীবন আপনার ভালো যাবে। আর্থিক লাভ হবে আপনাদের। জীবনে সাফল্যের সময় শুরু হবে।

বৃষ (Taurus)

শনি ও সূর্যের কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। এসময় আপনারা যা চাইবেন তাই করতে পারবেন। নতুন চুক্তিতে সই করতে পারেন। নতুন চাকরির অফার পেতে পারেন। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এ সময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিকভাবে অনেকটাই লাভ হবে। আপনি যা চাইবেন তাই করতে পারবেন। প্রবল ইচ্ছা শক্তি দ্বারা আপনার জীবনে সাফল্য আসবে। তবে শরীরের যত্ন নিতে হবে। পারিবারিক সুখ থাকবে।

Advertisement

কুম্ভ (Aquarious)

শনি ও সূর্যের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকাদেরও দারুণ সময় শুরু হবে। এসময় ব্যবসায়ীদের জন্য খুব শুভ সময়। তারা নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে আপনাদের। নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। বাবার সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। শ্বশুরবাড়ি থেকে আপনি সম্পত্তি ফিরে পেতে পারেন। যেখানে আপনার টাকা আটকে আছে, সেখান থেকে আপনি টাকা ফিরে পেতে পারেন। 


 

Advertisement