scorecardresearch
 

Shani In Kumbh: ২২ দিন পর বক্রী হবেন শনি, বড়ঠাকুরের কৃপায় ৩ রাশি পাবে বিরাট অঙ্কের টাকা

Shani In Kumbh: বৈদিক শাস্ত্রমতে শনিদেব নির্দিষ্ট সময় ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকেন। যার প্রভাব বিরাটভাবে মানুষের জীবনের ওপর পড়তে দেখা যায়। শনিকে এমনিতেই কর্মফলদাতা হিসাবে গণ্য করা হয়ে থাকে। মানুষকে তাঁর কর্ম অনুযায়ী ফ দিয়ে থাকেন শনি। কুম্ভতে আগামী ২৯ জুন ২০২৪ শনিদেব বক্রী হতে চলেছেন।

Advertisement
শনির কৃপায় মালামাল ৩ রাশি শনির কৃপায় মালামাল ৩ রাশি
হাইলাইটস
  • বৈদিক শাস্ত্রমতে শনিদেব নির্দিষ্ট সময় ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকেন।

বৈদিক শাস্ত্রমতে শনিদেব নির্দিষ্ট সময় ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকেন। যার প্রভাব বিরাটভাবে মানুষের জীবনের ওপর পড়তে দেখা যায়। শনিকে এমনিতেই কর্মফলদাতা হিসাবে গণ্য করা হয়ে থাকে। মানুষকে তাঁর কর্ম অনুযায়ী ফ দিয়ে থাকেন শনি। কুম্ভতে আগামী ২৯ জুন ২০২৪ শনিদেব বক্রী হতে চলেছেন। এদিন রাত ১২টা ৩৫-এ বক্রী হতে চলেছেন। এর ফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট লাভ হতে চলেছে। শনি ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত কুম্ভ রাশিতেই বক্রী অবস্থায় বিরাজমান। তবে এই সময় শনির প্রভাব থাকবে কিছু রাশির ওপর দেখে নিন তারা কারা। 

মকর রাশি
মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বক্রি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করতে চলেছে। হঠাৎ করে হাতে মোটা টাকা আসতে চলেছে। একই সঙ্গে কথাবার্তায় সংযম থাকবে, আটকে থাকা টাকা এবার ফেরৎ পাবেন। ব্যবসা বাণিজ্যে আটকে থাকা টাকা পয়সা পাবেন এবার। কাজ সংক্রান্ত বিষয়ে এবার বিশাল ফল পাবেন জাতক-জাতিকারা। যাঁরা রাজনীতিতে সক্রিয় এবার তাঁদের জন্য অন্যতম গুরুত্বপূর্ণ সময় আসছে। আটকে থাকা টাকা এবার হাতে পাবেন জাতক-জাতিকারা। কাজের জায়গায় বিশাল লাভ পাবেন জাতক-জাতিকারা।

মেষ রাশি
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য জীবন অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কেননা শনিদেব রাশির আয়ের ঘরে বিরাজমান। সেই কারণেই দুর্দান্ত রূপে আয় বাড়তে চলেছে। আয়ের নতুন নতুন নতুন রাস্তা তৈরি হবে জীবন হবে রূপকথার দেশ ৷ দাম্পত্য জীবনে বিরাট উন্নতির পরিস্থিতি আসতে চলেছে। কাজে শুভ পরিণাম আসতে চলেছে, প্রমোশন বা ইনক্রিমেন্ট হবে চোখে পড়ার মত। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে দুরন্ত লাভ হবে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশির জাতক-জাতিকাদের শনির বক্রী জন্য অনুকূল পরিস্থিতি তৈরি করতে চলেছে। ভাগ্যের সঙ্গ পাবেন সর্বদা। আটকে থাকা টাকা এবার পাবেন। দাম্পত্য জীবনে এবার আরও সুখ আসবে। মাঙ্গলিক ও ধার্মিক কাজে অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবার সফল হতে পারে। জীবনের নানান সমস্যা থেকে এবার সমাধানের রাস্তা তৈরি হবে।  

Advertisement

Advertisement