scorecardresearch
 

Zodiac: ১১৯ দিন এই ৪ রাশির বৃহস্পতি তুঙ্গে, হবে বিরাট আর্থিক লাভ

২৯ জুলাই বৃহস্পতি তার নিজের রাশিচক্রে বিপরীতমুখী হবে এবং ১১৯ দিন ধরে বিপরীতমুখী গতিতে থাকবে। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, সন্তান, দাম্পত্য সুখ, দান এবং বৃদ্ধির কারক বলে মনে করা হয়। যাঁর কুণ্ডলীতে এই গ্রহের অবস্থান প্রবল, তিনি জীবনের সমস্ত সুখ পান। কিছু রাশিচক্র আছে, যাদের জাতকরা বৃহস্পতি গ্রহের বিপরীতমুখী দশার শুভ প্রভাব দেখতে পাবেন।

১১৯ দিন এই ৪ রাশির বৃহস্পতি তুঙ্গে, হবে বিরাট আর্থিক লাভ ১১৯ দিন এই ৪ রাশির বৃহস্পতি তুঙ্গে, হবে বিরাট আর্থিক লাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পর্যায়ক্রমিক পরিবর্তন সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। সমস্ত রাশির উপর গ্রহ পরিবর্তনের প্রভাব আলাদা। কিছু রাশি শুভ এবং কিছু অশুভ প্রভাব রয়েছে। ২৯ জুলাই বৃহস্পতি তার নিজের রাশিচক্রে বিপরীতমুখী হবে এবং ১১৯ দিন ধরে বিপরীতমুখী গতিতে থাকবে। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, সন্তান, দাম্পত্য সুখ, দান এবং বৃদ্ধির কারক বলে মনে করা হয়। যাঁর কুণ্ডলীতে এই গ্রহের অবস্থান প্রবল, তিনি জীবনের সমস্ত সুখ পান। কিছু রাশিচক্র আছে, যাদের জাতকরা বৃহস্পতি গ্রহের বিপরীতমুখী দশার শুভ প্রভাব দেখতে পাবেন। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি।


বৃষ TAURUS

এই সময়ে আপনার আয় ভালোভাবে বাড়তে পারে। এর পাশাপাশি আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। এছাড়াও, একটি ব্যবসায়িক চুক্তিও চূড়ান্ত করা যেতে পারে। যার কারণে আপনি ভালো অর্থ উপার্জন করতে পারেন। একই সময়ে, আপনি কাজের শৈলীতে উন্নতি দেখতে পাবেন, যার কারণে আপনার কাজের প্রশংসা পেতে পারেন।


মিথুন GEMINI

বৃহস্পতি আপনার দশম ঘরে বিপরীতমুখী হতে চলেছে। যাকে চাকুরী, ব্যবসা ও কর্মক্ষেত্রের ঘর বলা হয়। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, আপনি এই সময়ে পদোন্নতি এবং মূল্যায়ন পেতে পারেন। এই সময়ে আপনি ব্যবসায় ভালো লাভ করতে পারেন। এর পাশাপাশি নতুন ব্যবসায়িক সম্পর্কও গড়ে উঠতে পারে এবং ব্যবসার প্রসার ঘটতে পারে। সেই সঙ্গে যারা মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে যুক্ত তাদের জন্যও এই সময়টা শুভ হতে চলেছে।


কর্কট CANCER

পেশাগত দিক থেকে, চাকরিতে সমৃদ্ধি অর্জনের জন্য এটি একটি অনুকূল সময় হতে পারে। আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন এবং অনসাইট সুযোগ আপনার পথে আসতে পারে। আপনি যদি একটি পদোন্নতি পাওয়ার দ্বারপ্রান্তে থাকেন, তাহলে আপনার জন্য এটিকে সুরক্ষিত করার সব সুযোগ রয়েছে। ব্যবসা করলে ভালো লাভ করা যাবে। আপনি একটি নতুন ব্যবসা শুরু করার বা একই সঙ্গে বিনিয়োগ করার অনেক সুযোগ পাবেন। এই সময়ে, অংশীদারিত্বের ব্যবসাও আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে এবং আপনি তাদের যথাযথ সমর্থন পেতে পারেন। অর্থের ক্ষেত্রে, সৌভাগ্য আপনার দিকে হাসবে এবং প্রচুর সঞ্চয়ের সুযোগ থাকবে। উত্তরাধিকার সূত্রে লাভের ভালো সুযোগ পেতে পারেন।


কুম্ভ AQUARIUS

চাকরির ক্ষেত্রে আপনি মাঝারি সন্তুষ্টির সম্মুখীন হতে পারেন। ব্যবসায় থাকলে ভালো লাভ হবে। আর্থিক দিক থেকে আপনি লাভবান হতে পারেন। আপনাকে সেই অনুযায়ী আর্থিক পরিকল্পনা করতে হবে। অকারণে খরচ করবেন না। ব্যক্তিগত ক্ষেত্রে, আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।