scorecardresearch
 

Laxmi Narayan Yog 2024: কয়েকদিনের মধ্যেই শুক্রের রাশিতে প্রবেশ বুধের, মালামাল হবে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তাদের রাশিচক্র বা গতি পরিবর্তন করে। রাশিচক্র পরিবর্তন করে এই গ্রহগুলি রাজযোগ সৃষ্টি করে। এই রাজযোগের প্রভাব ১২ রাশির উপর পড়ে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, মে মাসের শুরুতে বৃষ রাশিতে গ্রহগুলি গমন করতে চলেছে। জানুন শুক্র এবং বুধের সংযোগের কারণে বৃষ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে।

Advertisement
কয়েকদিনের মধ্যেই শুক্রের রাশিতে প্রবেশ বুধের, মালামাল হবে ৩ রাশি কয়েকদিনের মধ্যেই শুক্রের রাশিতে প্রবেশ বুধের, মালামাল হবে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধকে শুভ গ্রহের মধ্যে ধরা হয়। বুধ গ্রহকে রাজকুমার গ্রহ বলে মনে করা হয়। এই গ্রহ হল ব্যবসা, সম্পত্তি, কেরিয়ারের কারক। বুধ গ্রহ যখন স্থান পরিবর্তন করে তখন বারো রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। মে মাসে বুধ গ্রহ বৃষ রাশিতে পাড়ি দিতে চলেছে। শুক্র গ্রহ দ্বারা শাসিত হয় এই গ্রহ। বুধের স্থান বদলে আর্থিক দিকে লাভ হবে কাদের, ভাগ্যের দ্বারই বা খুলবে কাদের, জানুন।

মেষ রাশি বুধ ঘর পরিবর্তন করায় আপনার ভাগ্যের দ্বার খুলবে। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে আপনার। নিজেকে শান্ত রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনে সফলতা নিশ্চিত।আটকে থাকা প্রত্যেকটি কাজ আপনার হয়ে যাবে। তাছাড়া সন্তানে কোনও ভালো খবরে আপনি আরোও খুশি হবেন। আপনি আনন্দে সময় কাটাতে পারবেন। চাকরি থেকে ব্যবসায় অনেক ভালো সুযোগ পাবেন। এসময় আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। অংশীদারিতে ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভের মুখ দেখবেন। আপনার কথায় প্রভাবিত হতে পারেন অনেকে।

কুম্ভ রাশি কুম্ভ রাশির ব্যক্তিদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে রাজকুমার গ্রহ। এই সময় আপনার কেরিয়ারে খুব সফলতা আসবে। ব্যবসাতেও নতুন অর্ডার পেতে পারেন। নতুন ব্যবসা করতে পারে। নতুন যানবাহন, সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে এই ব্যক্তিদের। আপনার মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। বাবা মায়ের সঙ্গে ভালো সম্পর্ক থাকায় আপনি ব্যবসার কাজে তাদের বিশেষ সহায়তা পাবেন। আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে।

আরও পড়ুন

মকর রাশি
বুধের ঘর পরিবর্তনে মকর রাশির ব্যক্তিদের ভালো সময় শুরু হবে। আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করবে এই গ্রহ। যারা মিডিয়া, ওকালতির ব্যবসায়ে যুক্ত তাদের জীবনে সফলতা আসবে। আপনার আর্থিক লাভ হতে পারে। আপনার সঙ্গে যারা কাজ করেন তাঁরা আপনাকে সমস্ত কাজে সমর্থন করবেন। তবে তাদের মধ্যে কেউ কেউ আপনার বিরোধিতা করতে পারে। যে কোনও প্রতিযোগিতায় সাফল্য লাভের সম্ভাবনা থাকবে। আয় ভালো হবে। প্রেম জীবনে যারা যুক্ত তাদের ভালো সময় শুরু হবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করবেন। জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন এই রাশির জাতক জাতিকারা।

Advertisement

 

Advertisement