scorecardresearch
 

Shani Dev Horoscope: শনিদেব হাঁটবেন সোজা পথে, ৫ রাশির কষ্ট কমাবে সূর্যপুত্র

Shani Dev Horoscope: বৈদিক জ্যোতিষ অনুসারে শনিদেবের চাল যখনই বদল হয় তখন কোনও না কোনও রাশির ওপর শনির সাড়েসাতি ও ঢাইয়ার অশুভ প্রভাব শুরু হয়ে যায় আবার কারোর ওপর থেকে তা শেষ হয়ে যায়। জেনে রাখুন ২০২৪ সালের জুনে শনিদেব বক্রী হয়েছিলেন আর ১৬ নভেম্বর মার্গী হতে চলেছে।

Advertisement
শনিদেবের গোচর শনিদেবের গোচর
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অনুসারে শনিদেবের চাল যখনই বদল হয় তখন কোনও না কোনও রাশির ওপর শনির সাড়েসাতি ও ঢাইয়ার অশুভ প্রভাব শুরু হয়ে যায়

বৈদিক জ্যোতিষ অনুসারে শনিদেবের চাল যখনই বদল হয় তখন কোনও না কোনও রাশির ওপর শনির সাড়েসাতি ও ঢাইয়ার অশুভ প্রভাব শুরু হয়ে যায় আবার কারোর ওপর থেকে তা শেষ হয়ে যায়। জেনে রাখুন ২০২৪ সালের জুনে শনিদেব বক্রী হয়েছিলেন আর ১৬ নভেম্বর মার্গী হতে চলেছে। যার ফলে কিছু রাশির ওপর থেকে শনিদেবের সাড়েসাতি ও ঢাইয়ার কষ্টকর প্রভাব শেষ হবে। এই রাশিরা তাদের ভাগ্যের সঙ্গ পাবেন। আসুন দেখে নিই তারা কোন কোন রাশি। 

এই রাশিদের ওপর থেকে ঢাইয়ার প্রভাব শেষ হবে
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনিদেব কুম্ভ রাশিতে মার্গী হওয়ার ফলে কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের ওপর থেকে ঢাইয়ার কষ্টকর প্রভাব শেষ হতে চলেছে। কারণ শনিদেব কর্কট রাশির জন্মছকে অষ্টম ও বৃশ্চিক রাশির জন্মছকে চতুর্থ ঘরে রয়েছে। তাই শনিদেব মার্গী হওয়ার সঙ্গে সঙ্গে এদের আটকে থাকা কাজ আবার শুরু হয়ে যাবে। এর সঙ্গে জীবনে অশান্তি চললে সেখান থেকে মুক্তি পাবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। ব্যবসায়ীদের ব্যবসা ভাল হবে এবং অর্থলাভ হবে। কাজ ও ব্যবসা সংক্রান্ত যাত্রা করতে পারেন। যেটা শুভ হবে। বেকার লোকদের চাকরি হবে। 

এই রাশিদের ওপর থেকে শেষ হবে সাড়ে সাতির প্রভাব
শনিদেব সোজা চাল চলার কারণে মীন রাশির জাতকদের ওপর থেকে সাড়ে সাতির অশুভ প্রভাব কম হতে চলেছে। কুম্ভ রাশির ওপর থেকে সাড়ে সাতির দ্বিতীয় চরণ ও মকর রাশির ওপর তৃতীয় চরণ চলছে। তাই শনিদেবের মার্গী হওয়ার ফলে কুম্ভ ও মকর রাশির জাতকদের মানসিক শান্তি প্রাপ্তি হবে। কারণ শনিদেবের বক্রী হওয়ার ফলে আপনাদের মানসির অশান্তির সম্মুখীন হতে হয়েছিল। অপরদিকে অন্যদের সঙ্গে চলা মতবিরোধ এই সময় সমাপ্ত হবে। আকস্মিক অর্থলাভ হবে। পড়ুয়ারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতা পাবেন।

আরও পড়ুন

Advertisement

প্রতিকার
এর পাশাপাশি এই রাশির জাতকদের ব্যবসা দারুণ চলবে। এই সময় কোনও নতুন ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হতে পারে। তবে স্বাস্থ্য নিয়ে সমস্যা চলবে। তাই আপনি শনিবারের দিন শনি মন্দিরে গিয়ে সর্ষের তেলের প্রদীপ শনিদেবের সামনে জ্বালান। এর সঙ্গে শনি চল্লিসা পাঠ করুন।   
 

Advertisement