scorecardresearch
 

Astrology Tips: মনের গভীরে লুকিয়ে কোন রহস্য? গার্লফ্রেন্ডের ঠোঁট দেখে বুঝুন

Astrology Tips: ঠোঁট আমাদের শরীরের অত্যন্ত সুন্দর একটি অংশ। ঠোঁট মানুষের সৌন্দর্যকে আরও বাড়িয়ে তোলে। তবে পুরুষদের থেকে মহিলাদের ঠোঁটের সৌন্দর্যের আবেদন বেশি থাকে। সেই কারণে ঠোঁটদুটিকে সুন্দর ভাবে সাজিয়ে রাখতে পছন্দ করেন বেশিরভাগ মহিলাই।

Advertisement
ঠোঁট বলবে মনের কথা ঠোঁট বলবে মনের কথা
হাইলাইটস
  • ঠোঁট আমাদের শরীরের অত্যন্ত সুন্দর একটি অংশ।
  • ঠোঁট আমাদের চরিত্র ও ব্যক্তিত্বের পরিচয়ও দিয়ে থাকে।
  • জেনে নিন ঠোঁট আপনার প্রেমিকার বিষয়ে কী গোপন কথা বলছে।

ঠোঁট আমাদের শরীরের অত্যন্ত সুন্দর একটি অংশ। ঠোঁট মানুষের সৌন্দর্যকে আরও বাড়িয়ে তোলে। তবে পুরুষদের থেকে মহিলাদের ঠোঁটের সৌন্দর্যের আবেদন বেশি থাকে। সেই কারণে ঠোঁটদুটিকে সুন্দর ভাবে সাজিয়ে রাখতে পছন্দ করেন বেশিরভাগ মহিলাই। আর তাই বাজারে লিপস্টিক, লিপবামের মতো কসমেটিক্সের এত চাহিদা। তবে ঠোঁট শুধু আমাদের সৌন্দর্য বৃদ্ধি করে না, ঠোঁট আমাদের চরিত্র ও ব্যক্তিত্বের পরিচয়ও দিয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রে অন্যতম শাখা হল সমুদ্রশাস্ত্র। সমুদ্রশাস্ত্র আমাদের জানায় কী ভাবে শরীরের বিভিন্ন অঙ্গ দেখে মানুষের চরিত্র সম্পর্কে ধারণা করা যায়। তাই এই শাস্ত্র অনুযায়ী জেনে নিন ঠোঁট আপনার প্রেমিকার বিষয়ে কী গোপন কথা বলছে। 

গোলাপি রঙের ঠোঁট
গোলাপি ঠোঁট যে সব মহিলার তাঁরা অত্যন্ত কোমল মনের হন। মহিলাদের জন্য গোলাপি ঠোঁট অত্যন্ত শুভ বলে মনে করা হয়। যদি আপনার বান্ধবীর ঠোঁট গোলাপি হয়, তবে বুঝবেন যে তিনি যথেষ্ট বুদ্ধিমতী, শিক্ষিত ও মানবিক গুণের অধিকারী। এই মহিলারা নিজের কাজের প্রতি অত্যন্ত মনোযোগী হন।

কালচে রঙের ঠোঁট
মহিলাদের ঠোঁটের রং কালচে হলে এই ধরনের মহিলারা খুবই ঝগড়ুটে হন। আপনার বান্ধবীর ঠোঁটের রং যদি কালচে হয়, তাহলে তিনি রাগী প্রকৃতির। চট করে অনেক কিছু তাঁর খারাপ লেগে যায়। এই ধরনের মহিলাদের থেকে অনেকেই দূরে থাকেন।

আরও পড়ুন

লাল ঠোঁট
আপনার গার্লফ্রেন্ডের ঠোঁট যদি লিপস্টিক ছাড়াই লালচে হয় তাহলে তিনি সুন্দরী ও তীক্ষ্ম বুদ্ধি অধিকারী। তবে নিজের সৌন্দর্যের জন্য মনে প্রচ্ছন্ন গর্বও আছে তাঁর। এই ধরনের মহিলারা খুব অল্পেই চট করে রেগে যান।

ঠোঁটের গড়ন দেখে মহিলাদের চেনার উপায়

-সমুদ্রশাস্ত্র অনুসারে যাঁদের ঠোঁট মোটা, তাঁরা কোনও কিছুতেই খুব একটা পরোয়া করেন না।

Advertisement

-পাতলা ঠোঁটের মহিলারা আবার নিজেদের কেরিয়ার নিয়ে সচেতন হন।

-যাঁদের ঠোঁট ধনুকের মতো বাঁকা, তাঁদের মধ্যে দেখনদারি বেশি থাকে।

-যে মহিলার নীচের ঠোঁট মোটা, তাঁরা অনেক ভালোবাসা পেয়ে থাকেন। এঁরা কাউকে যত না ভালোবাসেন, তার চেয়ে বেশি ভালোবাসা পান।

-শুকনো ঠোঁট হলে, সেই মহিলা খুব পরিশ্রমী হন। এঁরা নিজেকে নিয়ে বেশি ভাবনা-চিন্তা করেন না।

Advertisement