scorecardresearch
 

Shani Gochar: শনির রোষে ৫ রাশির জীবন, ঢাইয়া-সাড়ে সাতির কষ্ট ২০২৫ জুড়ে

Shani Gochar: শনি মীন রাশিতে দেড় বছর পর্যন্ত থাকবে। যে কারণে ২০২৫ থেকে ২০২৭ সাল পর্যন্ত মীন রাশির জাতকদের জন্য কষ্টদায়ক তো হবেই, পাশাপাশি কিছু অন্য রাশির জাতকদেরও শনি কষ্ট দিতে চলেছে। এই লোকদের কেরিয়ারে সমস্যা হতে চলেছে।

Advertisement
শনির নজরে ৫ রাশি শনির নজরে ৫ রাশি
হাইলাইটস
  • শনি মীন রাশিতে দেড় বছর পর্যন্ত থাকবে।

শনি মীন রাশিতে দেড় বছর পর্যন্ত থাকবে। যে কারণে ২০২৫ থেকে ২০২৭ সাল পর্যন্ত মীন রাশির জাতকদের জন্য কষ্টদায়ক তো হবেই, পাশাপাশি কিছু অন্য রাশির জাতকদেরও শনি কষ্ট দিতে চলেছে। এই লোকদের কেরিয়ারে সমস্যা হতে চলেছে। আর্থিক সঙ্কট, অসুস্থতা-দুর্ঘটনার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। 

ঢাইয়া শুরু কাদের
শনি মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কর্কট ও বৃশ্চিক রাশির জাতকরা শনির ঢাইয়া থেকে মুক্তি পাবে। তবে সিংহ ও ধনু রাশির ওপর শনির ঢাইয়া শুরু হয়ে যাবে। যেটা দেড় বছর পর্যন্ত এদের কষ্ট দেবে। 

কাদের ওপর সাড়ে সাতি চলবে
মীনে শনির গোচর হতেই মকর রাশি শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবে। মার্চ ২০২৫ থেকে মেষ রাশির ওপর শনির সাড়ে সাতির প্রথম পর্যায়, মীন রাশির ওপর দ্বিতীয় পর্যায় ও কুম্ভ রাশির ওপর তৃতীয় পর্যায় শুরু হয়ে যাবে।

আরও পড়ুন

শনিকে ন্যায়ের দেবতা বলা হয়
শনিদেবকে জ্যোতিষ শাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ স্থান দেওয়া হয়েছে। শনিকে ন্যায়ের দেবতা ও দণ্ডাধিকার বলা হয়ে থাকে। কারণ শনিদেব কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকে। যে রাশিদের ওপর সাড়েসাতি ও দাইয়া চলে, শনি তাদের ওপর কড়া নজর রাখেন ও কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকেন। 

শনির কুনজর থেকে বাঁচতে
শনির নজর থেকেবাঁচার জন্য শনিবার করে অশ্বত্থ গাছের নীচে সর্ষের তেলের প্রদীপ জ্বালান। শনি চল্লিসা পড়ুন। শনিবার করে দান করুন। অভাবীদের অবশ্যই সাহায্য করবেন। 

TAGS:
Advertisement