scorecardresearch
 

Surya Grahan 2024: বছরের শেষ সূর্যগ্রহণ, ৫ রাশির সম্পর্কে লাগবে গ্রহণ, হতে পারে ব্রেকআপ-ডিভোর্স

Surya Grahan 2024: বছরের শেষ সূর্যগ্রহণ হতে চলেছে ২ অক্টোবর মহালয়ার দিন। এই সূর্যগ্রহণ ২ অক্টোবর রাত ৯টা ১৩ মিনিটে লাগবে এবং তা শেষ হবে মধ্যরাত ৩টে ১৭ মিনিটে। অর্থাৎ এই সূর্যগ্রহণ চলবে প্রায় ৬ ঘণ্টা ধরে।

Advertisement
বছরের শেষ সূর্যগ্রহণ বছরের শেষ সূর্যগ্রহণ
হাইলাইটস
  • বছরের শেষ সূর্যগ্রহণ হতে চলেছে ২ অক্টোবর মহালয়ার দিন।

বছরের শেষ সূর্যগ্রহণ হতে চলেছে ২ অক্টোবর মহালয়ার দিন। এই সূর্যগ্রহণ ২ অক্টোবর রাত ৯টা ১৩ মিনিটে লাগবে এবং তা শেষ হবে মধ্যরাত ৩টে ১৭ মিনিটে। অর্থাৎ এই সূর্যগ্রহণ চলবে প্রায় ৬ ঘণ্টা ধরে। যে কোনও গ্রহণকে এমনিতেই অশুভ বলে মনে করা হয়। তবে এই সূর্যগ্রহণ ৫ রাশির জন্য খুবই খারাপ সময় নিয়ে আসবে। জানুন তাহলে কারা। 

মেষ রাশি
মেষ রাশির জাতকদের জন্য বছরের শেষ সূর্যগ্রহণ প্রেম জীবনে সমস্যা তৈরি করতে পারে। এই সময়টা কাপলরা একটু সাবধানে থাকবেন, নয়তো ব্রেকআপ হতে পারে। বিবাহিতদের জন্য এই সূর্যগ্রহণের সময়কাল মোটেও ভাল যাবে না। কাজের জায়গায় নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। নয়তো চাকরিতে সঙ্কট আসতে পারে। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণের নেগেটিভ প্রভাব পড়বে। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে। খাওয়া-দাওয়া ঠিকঠাক রাখুন। বিবাহিতদের জীবনে সমস্যা দেখা দিতে পারে। অর্থ সমস্যা দেখা দিতে পারে। 

আরও পড়ুন

কর্কট রাশি
কর্কট রাশির মানুষদের জন্য সূর্যগ্রহণ অশুভ ফল দিতে পারে। এই রাশিদের অর্থ সঙ্কট দেখা দিতে পারে। কোথাও টাকা আটকে যেতে পারে। আর্থিক অবস্থা টালমাটাল হতে পারে। কোনও কাজ সম্পূর্ণ হওয়ার সময় বাধা আসবে। পরিবারে অশান্তকর পরিবেশ থাকতে পারে। 

সিংহ রাশি
সূর্যগ্রহণে সিংহ রাশির ব্যক্তিগত ও পেশাগত জীবনে কষ্ট দেবে। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। এই সময়টা জমি-বাড়ি কেনার জন্য সঠিক নয়। প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। লোভে পড়ে প্রতারিত হওয়ার ঝুঁকি রয়েছে। 

মীন রাশি
সূর্যগ্রহণ মীন রাশির জাতকদের জন্য নেতিবাচক প্রভাব দেবে। পরিবারে ঝগড়া হতে পারে। এই সময় আপনাকে নিজের সম্পর্ক সামলে চলতে হবে। আর্থিক লেনদেন সঠিকভাবে করুন। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।  
 

Advertisement

Advertisement