scorecardresearch
 

Surya-Shani Blessings: সূর্য-শনির শুভদৃষ্টি, পুজোর আগেই ৩ রাশির বাম্পার লাভ, মিলবে অঢেল টাকা

Surya-Shani Blessings: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে। যার প্রভাব ১২টি রাশির ওপর পড়তে দেখা যায়। গ্রহের রাশি পরিবর্তন অনেক রাশির ভাগ্য বদলে দিতে পারে। গ্রহের রাজা সূর্য এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে। এই সময় সূর্য সবথেকে বেশি শক্তিশালী হয়, কারণ সে তার নিজের রাশি সিংহতে বিরাজ করছে।

Advertisement
সূর্য-শনির আশীর্বাদ সূর্য-শনির আশীর্বাদ
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে। যার প্রভাব ১২টি রাশির ওপর পড়তে দেখা যায়। গ্রহের রাশি পরিবর্তন অনেক রাশির ভাগ্য বদলে দিতে পারে। গ্রহের রাজা সূর্য এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে। এই সময় সূর্য সবথেকে বেশি শক্তিশালী হয়, কারণ সে তার নিজের রাশি সিংহতে বিরাজ করছে। সূর্য নিজের রাশি সিংহতে বিরাজ করছে। সূর্য তার নিজের রাশিতে বিরাজ হওয়ার কারণে অনেক রাশির লাভ হতে পারে। অপরদিকে সূর্যের দ্বিতীয় দৃষ্টি শনির ওপর পড়ায় অন্য রাশিদের জীবন থেকেও অন্ধকার দূর হবে। আসুন জেনে নিই সূর্যের দৃষ্টি শনিতে পড়লে কোন কোন রাশিরা। 

এমনিতেই গ্রহের সেনাপতি মঙ্গল অগাস্ট মাসে রাশি বদলে মিথুন রাশিতে প্রবেশ করে ফেলেছে। এই রাশিতে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে। এরকম অবস্থায মঙ্গলের সূর্য, বৃহস্পতির সঙ্গে বিশেষ যোগ তৈরি হবে। এই অবস্থায় বিশেষ লাভ পেতে পারেন কিছু রাশির জাতকেরা। জেনে নি তাঁরা কারা। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের জন্য এই সংযোগ বিশেষ লাভদায়ক প্রমাণিত হবে। এই রাশির জাতকদের জন্য এই যোগ বিশেষ হতে চলেছে। সবক্ষেত্রে সফলতা পাবেন। গ্রহের রাজা সূর্য আপনার সব সমস্যার সমাধান করবে। ভাগ্যের সঙ্গ পাওয়া যাবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আবার শুরু হবে। কিছু জাতকদের ঋণ নেওয়ার মতো অবস্থা তৈরি হতে পারে। সেখান থেকে মুক্তি পাবেন। সূর্যের কৃপায় জীবনে সুখ আসবে। চাকরিতে আসা সমস্যাও দূর হবে। কোর্ট-মোকদ্দমার মামলাও অনেক তাড়াতাড়ি মিটে যাবে। 

আরও পড়ুন

বৃষ রাশি
এই বিশেষ যোগে বৃষ রাশির সময় খুব ভাল যাবে। সূর্যের দৃষ্টি পড়তেই এই রাশির সব সমস্যা মিটবে। আটকে থাকা বেশ কিছু কাজ শুরু হবে। ভাগ্যের সম্পূর্ণ সঙ্গ পাবেন। অপরদিকে শনির কৃপায় এই রাশির জাতকদের স্বাস্থ্য, আদালত-মামলা ও কেরিয়ার-বিয়ে সংক্রান্ত সমস্যাও মিটে যাবে। কেরিয়ারের গ্রাফ ওপরে উঠবে। নতুন ব্যবসা শুরু করলে লাভের মুখ দেখবেন। 

Advertisement

তুলা রাশি
সূর্য-শনির দৃষ্টি পড়তেই এই রাশির শুভ সময় শুরু হয়ে যাবে। পরিবারের সঙ্গে খুব ভাল সময় কাটবে। স্বাস্থ্য-শরীর ভাল থাকবে। আর্থিক সমস্যাও মিটবে। আদালতে কোনও মামলা চললে সেখান থেকেও সুখবর পাবেন। উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। সবদিক থেকে দারুণ লাভবান হতে চলেছেন। 

Advertisement