scorecardresearch
 

Surya Shukra Yuti: সূর্য-শুক্রের দমদার আশীর্বাদ, জুলাইয়ে ৩ রাশির ওপর টাকার বৃষ্টি হবে

Surya Shukra Yuti: বৈদিক জ্যোতিষ অনুসারে জুলাইতে বেশ কিছু ভাল গ্রহের গোচর হতে চলেছে। এর ফলে ২০২৪-এর জুলাই মাস কিছু রাশির জাতকদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। আসলে জুলাইয়ের প্রথম সপ্তাহে ধন-দৌলত, প্রেম, সৌন্দর্য, ভৌতিক সুখের দাতা শুক্র গোচর করতে চলেছে। ৭ জুলাই শুক্র গোচর করে কর্কট রাশিতে প্রবেশ করবে।

Advertisement
জুলাই রাশিফল জুলাই রাশিফল
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অনুসারে জুলাইতে বেশ কিছু ভাল গ্রহের গোচর হতে চলেছে।

বৈদিক জ্যোতিষ অনুসারে জুলাইতে বেশ কিছু ভাল গ্রহের গোচর হতে চলেছে। এর ফলে ২০২৪-এর জুলাই মাস কিছু রাশির জাতকদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। আসলে জুলাইয়ের প্রথম সপ্তাহে ধন-দৌলত, প্রেম, সৌন্দর্য, ভৌতিক সুখের দাতা শুক্র গোচর করতে চলেছে। ৭ জুলাই শুক্র গোচর করে কর্কট রাশিতে প্রবেশ করবে। অপরদিকে ১৬ জুলাই গ্রহের রাজা সূর্য কর্কট রাশিতে গোচর করবে। সূর্য এখন মিথুন রাশিতে রয়েছে। সূর্য-শুক্রের কর্কট রাশিতে গোচর শুক্র-সূর্যের যুতি তৈরি করবে। দীর্ঘ সময় পর এই যুতি তৈরি হচ্ছে। এই শুভ যোগ ৩১ জুলাই পর্যন্ত থাকবে। ৩১ জুলাই ২০২৪-এ শুক্র কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। তবে ১৬ থেকে ৩১ জুলাই ৩ রাশির জাতকদের ভাল সময় শুরু হবে। 

কর্কট রাশি
সূর্য ও শুক্রের যুতি কর্কট রাশিতে ঘটছে এবং এটি এই রাশির জাতকদের সর্বোচ্চ সুবিধা দেবে। এসব মানুষের আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার বুদ্ধিমত্তা এবং দক্ষতার ভিত্তিতে খুব ভাল কাজ করবেন এবং সম্মান পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। অর্থ উপার্জনের নতুন বিকল্প থাকবে। কর্মজীবনের জন্য সময় ভাল। অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা লাভবান হবেন। বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে। 

কন্যা রাশি
শুক্র ও সূর্যের যুতিও কন্যা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই জাতকদের আয় বাড়বে। আয়ের নতুন উৎসও তৈরি হবে। এতে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনার আর্থিক পরিকল্পনা সফল হওয়ায় আপনি স্বস্তি বোধ করবেন। ব্যবসায় লাভ হবে। শেয়ার বাজার থেকেও লাভ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

আরও পড়ুন

তুলা রাশি
শুক্র ও সূর্যের যুতির ফলে আপনার সময় দারুণ ভাল যাবে। আপনি কেরিয়ার সম্পর্কিত সুসংবাদ পেতে পারেন যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। নতুন চাকরি পাবেন। আপনার আয় বাড়বে। আপনি আপনার কর্মজীবনে উন্নতি করবেন। আপনার মনোযোগ কাজের প্রতি থাকবে, যা ভালোফল দেবে। সিনিয়র এবং জুনিয়র সবাই আপনার দ্বারা প্রভাবিত হবে। বেকাররা চাকরি পেতে পারেন। ব্যবসায় আর্থিক লাভ হবে।

Advertisement

Advertisement