scorecardresearch
 

Weekly Lucky Zodiacs: সোমবার থেকে ৫ রাশির অভাব ঘুচবে, বুধ জাগাবে ঘুমিয়ে থাকা ভাগ্য

Weekly Lucky Zodiacs: সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে থাকছে বুধাদিত্য রাজযোগ। ৯ সেপ্টেম্বর সোমবার থেকে শুরু হওয়া এই সপ্তাহে সিংহ রাশিতে একসঙ্গে বিরাজ করবে সূর্য ও বুধ। সিংহ রাশিতে সূর্য ও বুধের যুতিতে গঠিত হবে বুধাদিত্য রাজযোগ। এই রাজযোগের প্রভাবে কোনও কোনও রাশির জাতকরা নতুন সপ্তাহে প্রচুর সম্পদ ও সৌভাগ্য লাভ করবেন।

Advertisement
সপ্তাহিক রাশিফল সপ্তাহিক রাশিফল
হাইলাইটস
  • সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে থাকছে বুধাদিত্য রাজযোগ।

সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে থাকছে বুধাদিত্য রাজযোগ। ৯ সেপ্টেম্বর সোমবার থেকে শুরু হওয়া এই সপ্তাহে সিংহ রাশিতে একসঙ্গে বিরাজ করবে সূর্য ও বুধ। সিংহ রাশিতে সূর্য ও বুধের যুতিতে গঠিত হবে বুধাদিত্য রাজযোগ। এই রাজযোগের প্রভাবে কোনও কোনও রাশির জাতকরা নতুন সপ্তাহে প্রচুর সম্পদ ও সৌভাগ্য লাভ করবেন। এছাড়া কেরিয়ারেও উন্নতি করতে পারবেন এই সব রাশির জাতকরা। 

মেষ রাশি
সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে বড় আর্থিক লাভের যোগ আছে মেষ রাশির জাতকদের সামনে। এই সময় আপনি নানা সূত্র থেকে অর্থ উপার্জন করতে পারবেন। ব্যবসায়িক দিক থেকেও লাভবান হবেন। কর্মক্ষেত্রে নিজের লক্ষ্য অর্জনের পথে আরও এক ধাপ এগিয়ে যাবেন মেষ রাশির জাতকরা। তবে নিজের লুকনো শত্রুদের থেকে সাবধান থাকুন। প্রেম জীবনে পার্টনারকে নিজের পাশে পাবেন।

মিথুন রাশি
বুধাদিত্য যোগের প্রভাবে নতুন সপ্তাহে নিজেকে আরও ভালো করে চিনতে পারবেন মিথুন রাশির জাতকরা। কেরিয়ারে কিছু সমস্যার মুখে পড়লেও সেই সব সমস্যা নিজের সাহস ও বুদ্ধি দিয়ে কাটিয়ে উঠতে পারবেন আপনি। আগামী সপ্তাহে আপনার জীবনে সাফল্যের নতুন অধ্যায় রচনা করবেন। যে কাজে আপনি হাত দেবেন, তাতেই সাফল্য লাভ করবেন। নতুন কাজে হাত দেওয়ার জন্যও শুভ সময়।

আরও পড়ুন

কর্কট রাশি
সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ দারুণ লাভজনক হতে চলেছে কর্কট রাশির জাতকদের জন্য। এই সপ্তাহে আপনি নিজের স্বপ্নকে উবলব্ধি করে তা অর্জন করার পথে এগিয়ে যাবেন। আপনি সঠিক পথে নিজের কাজ করবেন এবং অবশ্যই তাতে সাফল্য পাবেন। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গেও আলাপ হতে পারে কর্কট রাশির জাতকদের। দীর্ঘদিন ধরে চাকররি চেষ্টা করলে এবার সাফল্য পাবেন।

তুলা রাশি
সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ আশীর্বাদের মতো আসতে চলেছে তুলা রাশির জাতকদের জীবনে। নিজের পেশাগত জীবনে কোনও বড় সাফল্য পেতে পারেন আপনি। যাঁরা বিদেশের সঙ্গে ব্যবসায়ে যুক্ত, তাঁরে বিশেষ ভাবে লাভবান হবেন। সম্পত্তি কেনা-বেচা আপনার জন্য লাভজনক হবে। শ্বশুরবাড়ির দিক থেকে কিছু লাভ হতে পারে। ব্যবসা সূত্রে কোথাও ভ্রমণ হতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকদের জন্য সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে নানা সুখ ও সাফল্যে পূর্ণ হবে। এই সপ্তাহে আপনার মনের সব ইচ্ছে পূরণ হবে। তবে আর্থিক ভাবে একটু সচেতন থাকতে হবে। এই সময় কোথাও বিনিয়োগ করার কথা ভাবলে সব দিক আগে ভালো করে দেখে নিন। দাম্পত্য জীবন সুখ কাটবে। পরিবারের সবার সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন বৃশ্চিক রাশির জাতকরা।

Advertisement