scorecardresearch
 

Akshay Tritiya 2024 Rashifal: অক্ষয় তৃতীয়ায় তৈরি দারুণ যোগ, ৫ রাশির কপাল চওড়া হচ্ছে

Akshay Tritiya 2024 Rashifal: এ সময় মীন রাশিতে শুক্র ও সূর্যের মিলনে তৈরি হবে শুক্রাদিত্য যোগ। মীন রাশিতে মঙ্গল ও বুধের মিলনে তৈরি হবে মালব্য রাজযোগ। চন্দ্র ও বৃহস্পতির মিলন হবে। তাই অক্ষয় তৃতীয়া তৈরী হচ্ছে অনেক শুভ রাজযোগ। যোগের বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের উপর, আর্থিক দিকে লাভ হবে এই রাশির ব্যক্তিদের।

Advertisement
অক্ষয় তৃতীয়ায় তৈরি দারুণ যোগ, ৫ রাশির কপাল চওড়া হচ্ছে অক্ষয় তৃতীয়ায় তৈরি দারুণ যোগ, ৫ রাশির কপাল চওড়া হচ্ছে

Akshay Tritiya 2024 Rashifal: জ্যোতিষশাস্ত্রে ও হিন্দুধর্মে অক্ষয় তৃতীয়ার বিশেষ গুরুত্ব আছে। প্রতিবছর বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়ায় পালিত হয় অক্ষয় তৃতীয়া। চলতি বছর ১০ মে পালিত হবে অক্ষয় তৃতীয়া। এই দিনেই সূর্য ও শুক্রের মিলন হবে। এ সময় মীন রাশিতে শুক্র ও সূর্যের মিলনে তৈরি হবে শুক্রাদিত্য যোগ। মীন রাশিতে মঙ্গল ও বুধের মিলনে তৈরি হবে মালব্য রাজযোগ। চন্দ্র ও বৃহস্পতির মিলন হবে। তাই অক্ষয় তৃতীয়া তৈরী হচ্ছে অনেক শুভ রাজযোগ। যোগের বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের উপর, আর্থিক দিকে লাভ হবে এই রাশির ব্যক্তিদের।

মেষ (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের অক্ষয় তৃতীয়া অত্যন্ত শুভ হবে। এ সময় আপনি সকল কাজেই সফলতা অর্জন করতে পারবেন। আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। আপনার মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। পারিবারিক যে সমস্যায় জড়িয়ে ছিলেন সেটি থেকে বের হতে পারবেন। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। তাছাড়া পরিবারের কোনোও সদস্যের সুখবরে আপনি আরোও খুশি হবেন। নতুন সম্পত্তি কিনতে পারেন। গাড়ি, বাড়ি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। এই সময় আপনি যদি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করেন সেখান থেকে অর্থ লাভ হতে পারে। 

বৃষ (Taurus)
বৃষ রাশির ব্যক্তিদের অক্ষয় তৃতীয়া অত্যন্ত শুভ হবে বলে মনে করা হবে। এসময় আপনার জীবনে সফলতা নিশ্চিত। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। যারা ব্যবসা করছেন তাদের জীবনে সফলতা আসবে। তাছাড়া আপনি নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে আপনার। বাবা মায়ের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। মানসিক চাপ অনেকটাই কমবে। আর্থিক দিকে লাভ হবে আপনার। 

আরও পড়ুন

মিথুন (Gemini)
মিথুন রাশির ব্যক্তিদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আদালত সংক্রান্ত যে সমস্যায় জড়িয়ে ছিলেন সেটি থেকে বের হতে পারবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরিতে পদোন্নতি নিশ্চিত। যারা মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরির করছেন তাদের চাকরির জন্য বাইরে যেতে হতে পারে। সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে। দীর্ঘদিন থেকে ধরে আটকে থাকা টাকা আপনি পেয়ে যাবেন। শুভ প্রত্যেকটি কাজ আপনার হয়ে যাবে। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সুখে থাকতে পারবেন।

Advertisement

তুলা (Libra)
মে মাসে তুলা রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের দ্বার খুলবে। এই সময় পরিবেশ আপনার অনুকূলে থাকবে। আপনি বিলাসবহুলভাবে জীবন কাটাতে পারবেন। সমাজে সম্মান ক্রমশ বাড়তে থাকবে। যারা বিদেশে কেরিয়ার বা ব্যবসার জন্য যেতে চাইছেন যেতে পারেন। যা আপনার জন্য খুব শুভ হবে। কোনও বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সহায়তায় আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসায় এগিয়ে যেতে সফল হবেন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। তাছাড়া আপনি বিদেশে গিয়ে পড়াশোনা করার কথা ভাবেন সেখানেও সফলতা আসবে। যারা রাজনীতিতে যুক্ত তাদের জীবনে নাম, যশ ক্রমশ বাড়তে থাকবে।

মীন (Pieces)
মীন রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রম করলে জীবনে এগিয়ে যেতে পারবেন। কর্মক্ষেত্রে পরিবেশ অনুকূলে থাকবে। সকল কাজেই সফলতা অর্জন করতে পারবেন। এই সময় আপনি লক্ষ্য স্থির রেখে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। তাছাড়া ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আপনি যদি নতুন চাকরির চেষ্টা করতে পারেন। এই সময় পরিবারের কোনোও সুখবরে আপনি খুশি হবেন।এই সময়ে কর্মরত ব্যক্তিরা নতুন জায়গায় কাজ করার সিদ্ধান্ত নিতে পারেন।শিক্ষার্থীদের খুব ভালো সময় শুরু হবে।

 

Advertisement