scorecardresearch
 

August 2023 Unlucky Zodiac: ৫ রশির জন্য শুভ নয় অগাস্ট, আগামী ৩০ দিন সতর্ক থাকুন

August Rashifal 2023: আগস্ট মাসটি অনেক রাশির জন্য ভালো যাবে না। কিছু জাতকদের এই মাসে অনেক সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে। জেনে নিন কোন রাশির জাতকদের সাবধান হওয়া উচিত।

Advertisement
অগাস্টে সমস্যা বাড়বে ৫ রাশির জীবনে অগাস্টে সমস্যা বাড়বে ৫ রাশির জীবনে

Unlucky Zodiacs Sign Of August:  নতুন মাস সবার জন্য নতুন আশা নিয়ে আসে। গ্রহ নক্ষত্র অনুসারে অগাস্ট  মাসটি নানা দিক থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসটি অনেক রাশির জন্য শুভ ফল নিয়ে এসেছে, তবে কিছু রাশির আবার সমস্যা বাড়বে। জেনে নিন কার জন্য নতুন মাসটি খুব একটা ভালো যাবে না।

বৃষ রাশি (Taurus)
 বৃষ রাশির জাতকদের জন্য অগাস্ট মাসটি বিশেষ কিছু হবে না। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে আরও বেশি পরিশ্রম করতে হতে পারে। এই রাশির কিছু জাতক  অবাঞ্ছিত জায়গায় ট্রান্সফার হতে পারে। শিক্ষার দিক থেকে এই মাসটি খুবই চ্যালেঞ্জিং হতে চলেছে। পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। এই মাসে ভাগ্য আপনার সঙ্গে থাকবে না।  বৃষ রাশির জাতকদের কারও সঙ্গে  তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। প্রেম জীবনের জন্যও এই মাসটি বিশেষ কিছু হবে না।জীবনসঙ্গীর সঙ্গে আপনার উত্তেজনা বাড়তে পারে। আপনাদের দুজনেরই সম্প্রীতি কমে যেতে পারে। অগাস্ট  মাসে আপনার আর্থিক অবস্থারও অবনতি হতে পারে। প্রত্যাশার চেয়ে বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। স্বাস্থ্যও নষ্ট হতে পারে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জন্য অগাস্ট মাসটি প্রতিকূল যাবে। কর্মক্ষেত্রে কিছু বাধা ও চাপের সম্মুখীন হতে পারেন। শিক্ষার ক্ষেত্রেও এই মাসটি ভালো যাবে না। আপনার কর্মক্ষমতা কিছুটা হ্রাস পাবে।  শনির অবস্থানের কারণে পারিবারিক জীবনে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। আর্থিকভাবেও কিছু সমস্যা হতে পারে। কর্কট রাশির জাতক জাতিকাদের এই সময়ের মধ্যে কোনও নতুন ব্যবসা শুরু করা উচিত নয়। আপনার স্বাস্থ্যের দিকটিও দুর্বল হতে চলেছে। চাকরিতে পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। কর্মজীবনে আরও মনোযোগ দিতে হবে, অন্যথায় আপনি চাপ অনুভব করতে পারেন। কেরিয়ারে চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে। ব্যবসার ক্ষেত্রেও সমস্যা হওয়ার লক্ষণ রয়েছে। অর্থনৈতিক বাজেটও খারাপ হতে পারে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
এই রাশির জাতকদের জন্য অগাস্ট মাসটি চ্যালেঞ্জে পূর্ণ হতে চলেছে। এই রাশির জাতকরা অনেক কাজে ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। নতুন কোনো কাজ শুরু করার জন্য এই মাসটি ঠিক নয়। কর্মজীবনে অনেক উত্থান-পতন হতে পারে। গ্রহের অবস্থান আপনার অনুকূলে থাকবে না যার কারণে আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। অগাস্টে সিংহ রাশির জাতক জাতিকাদের ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার ব্যক্তিগত জীবনেও উত্থান-পতন থাকতে পারে। পরিবারে এমন কিছু জিনিস ঘটতে পারে যা আপনাকে বিরক্ত করতে পারে। পরিবারের সদস্যদের দাম্ভিকতার কারণে আপনার সমস্যা আরও বাড়তে পারে। এই মাসে আপনার কোন প্রকার বিতর্ক এড়ানো উচিত।

কুম্ভ রাশি (Aquarius)
 কুম্ভ রাশির জাতকদেরকে অগাস্ট মাসে সংযম ও ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। শিক্ষার ক্ষেত্রেও, এই মাসে আপনার জীবনে চ্যালেঞ্জ আসতে পারে। পারিবারিক জীবনে বিতর্কের লক্ষণ রয়েছে। প্রেম ও দাম্পত্য জীবন অগাস্ট মাসে অনুকূলে যাবে না। আপনি যদি বিয়ে করার পরিকল্পনা করে থাকেন তবে এই মাসে করবেন না। আপনার আর্থিক জীবন চ্যালেঞ্জে পূর্ণ হতে চলেছে। আগস্টে কুম্ভ রাশির জাতক জাতিকাদের খুব ভেবেচিন্তে অর্থ ব্যয় করা উচিত। খুব সাবধানে যেকোনো সিদ্ধান্ত নিন। আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকারা এই মাসে অস্থিরতা, উদ্বেগ এবং হতাশার মতো সমস্যায় বিভ্রান্ত হতে পারেন। কর্মজীবনের ক্ষেত্রেও, এই মাসে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে।

মীন রাশি (Pisces)
অগাস্ট মাসে মীন রাশির জাতক জাতিকার কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে  কিছু চ্যালেঞ্জ ও তর্ক-বিতর্কের সম্মুখীন হতে  পারেন। এমনকি শিক্ষার দিক থেকে, এই মাসে আপনার জীবনে অনেক অসুবিধা আসতে পারে। অফিসে আপনার কর্মক্ষমতা ক্ষতিগ্রস্ত হতে পারে। কিছু বিতর্কের সম্মুখীন হতে পারেন। আপনি যদি বিয়ে করার পরিকল্পনা করেন তবে পরবর্তী মাসের জন্য তা পিছিয়ে দিন। মীন রাশির জাতক জাতিকাদের অগাস্ট মাসে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এমনকি অর্থ সঞ্চয় করতেও আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হবে। স্বাস্থ্যের দিক থেকে আগস্ট মাসটি আপনার জন্য অনুকূল হবে না। চাকরিতে হঠাৎ কোনো পরিবর্তন হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement