scorecardresearch
 

Dhanteras 2023 Rashifal: ৫৯ বছর পর ধনতেরাসে এমন বিরল সংযোগ, ৫ রাশিকে সমৃদ্ধি দেবেন ভগবান ধন্বন্তরি

Dhanteras Shubh Muhurt: এবার ধনতেরাসে গ্রহের একটি অত্যন্ত শুভ সংযোগ ঘটছে। এই ধনতেরাস, শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে থাকবে। এছাড়া এদিন শশ রাজযোগও গঠিত হচ্ছে। এমন পরিস্থিতিতে ধনতেরাসে ৫টি রাশির জাতক বিশাল আর্থিক ও সম্পত্তির সুবিধা পেতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক ধনতেরাসে গঠিত এই শুভ যোগের সুফল পাবেন কোন ৫টি রাশি।

Advertisement
Dhanteras 2023 Dhanteras 2023

Dhanteras 2023: ৫৯ বছর পরে ধনতেরাসে গ্রহগুলির একটি খুব দুর্লভ সংযোগ হচ্ছে। আসলে, এবার ধনতেরাসে, শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে থাকবে। একই সময়ে শুক্র থাকবে কন্যা রাশিতে, বৃহস্পতি থাকবে মেষ রাশিতে এবং সূর্য থাকবে তুলা রাশিতে। গ্রহগুলোর এমন অবস্থান ৫৯ বছর পর দেখা দিয়েছে। এই সময় বৃহস্পতি মেষ রাশিতে বসে সূর্যের দিকে সপ্তম দৃষ্টি দিয়ে তাকিয়ে থাকবে। শনি তার মূল ত্রিকোণ রাশিতে বসে শশ রাজযোগ সৃষ্টি করছে। শুক্র তার বন্ধু রাশি কন্যা রাশিতে বিরাজমান এবং উভয় হাতে সম্পদ বিতরণ করছে। আসুন জেনে নেওয়া যাক ধনতেরাসে কোন ৫টি রাশির জাতক-জাতিকারা উপকার পাবেন।

মেষের বিনিয়োগে লাভ হবে (Aries)
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য গ্রহের শুভ সংযোগ খুবই অনুকূল প্রমাণিত হবে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে এমন কিছু সুযোগ পেতে চলেছেন যা আপনার জন্য অত্যন্ত ফলপ্রসূ প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে আপনি যে বিনিয়োগই করুন না কেন, ভবিষ্যতে আপনি প্রচুর সুবিধা পাবেন। পরিবারেও শান্তির পরিবেশ থাকবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও স্বাস্থ্য সমস্যার সঙ্গে  লড়াই করে থাকেন তবে এই সময়কালে আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

মিথুনের স্বাস্থ্যের উন্নতি হবে (Gemini)
ধনতেরাসে গ্রহের শুভ সংযোগ মিথুন রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আপনি যদি কিছু সময়ের জন্য স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সঙ্গে লড়াই করে থাকেন তবে এবার আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে গ্রহের অবস্থানও আপনার অনুকূলে থাকবে। আপনার যদি কোনও সরকারি কাজ থাকে তবে এই সময়ের মধ্যে এটি সম্পন্ন করা যেতে পারে। এই সময়ে আপনি অনেক সামাজিক ও ধর্মীয় কাজে অংশ নেবেন। যার কারণে আপনার সামাজিক প্রতিপত্তি ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কাজের বিষয়ে নতুন পরিকল্পনাও করতে পারেন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশির সম্পত্তির সুবিধা পাওয়ার সম্ভাবনা (Leo)
ধনতেরাসে গ্রহগুলির অবস্থান এমন যে এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। এই মাসে আপনি একটি ভিন্ন ধরনের উদ্দীপনা দেখতে পাবেন। বিবাহযোগ্য যুবক-যুবতীর বিবাহের সুযোগ থাকবে। পারিবারিক সুখের দিক থেকেও গ্রহের মিলন অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। যে সকল বিবাহিত দম্পতিরা সন্তান পেতে ইচ্ছুক, তাদের ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে। আর্থিক দিক থেকে সময় খুব অনুকূল যাচ্ছে। এই সময়ের মধ্যে স্থায়ী সম্পত্তিতে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশির জাতকরা পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন (Capricorn)
মকর রাশির জাতকদের জন্যও এই মাসটি খুব অনুকূল হতে চলেছে। এই সময়ে আপনি আপনার সমস্ত পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার সম্পূর্ণ ফল পাবেন। এই সময়ে আপনি বন্ধুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। যার ফলে আপনার কাজ সময়মতো সম্পন্ন হবে। আপনার মানসিক অবস্থাও খুব ভালো থাকবে। বিবাহযোগ্য মেয়েদের জন্য একটি ভাল সম্বন্ধ আসতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টি অনেক প্রাপ্তি নিয়ে আসবে।

কুম্ভ রাশির জাতকরা  মানসিক শান্তি পাবেন (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য এই মাসটি আপনার জন্য মানসিক শান্তি নিয়ে আসবে। আপনার কোন কাজ আটকে থাকলে তা সম্পন্ন হবে। আপনার পারিবারিক জীবন খুব শান্তিময় হবে। ব্যবসায়ীরা এই সময়ে খুব ভাল ডিল পেতে পারেন। যার কারণে আপনি প্রচুর আর্থিক সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে আপনার আয় অনেক বেশি হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement