scorecardresearch
 

Basant Panchami Saraswati Puja Rashifal: বসন্ত পঞ্চমীতে ৪ মহাসংযোগ, মা সরস্বতীর কৃপায় কর্মজীবনে উন্নতি ৫ রাশির

Basant Panchami 2024: বহু বছর পর, ১৪ ফেব্রুয়ারি ২০২৪-এ বসন্ত পঞ্চমীতে একটি অদ্ভূত সংযোগের ঘটনা ঘটছে। এই দিনে, গ্রহ এবং নক্ষত্রের শুভ অবস্থান কিছু রাশিকে লাভবান করতে পারে।

Advertisement
এবারের সরস্বতী পুজোয় শুভ যোগ এবারের সরস্বতী পুজোয় শুভ যোগ

Basant Panchami Lucky Rashi: বসন্ত পঞ্চমীতে রেবতীর সঙ্গে  অশ্বিনী নক্ষত্রের সংযোগ তৈরি হচ্ছে। এ ছাড়া শুভ, রবি যোগ, শুক্র-মঙ্গল-বুধের যুতিতে  ত্রিগ্রহী যোগ তৈরি হবে। বসন্ত পঞ্চমীর দিন, মেষ রাশিতে চন্দ্র এবং বৃহস্পতির মিলনের কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে, যা সম্পদ আনে বলে  বিবেচিত হয়।

বসন্ত পঞ্চমীতে মকর রাশিতে মঙ্গল ও শুক্রের মিলনের কারণে ধন শক্তি রাজযোগ গঠিত হবে, অন্যদিকে মকর রাশিতে শুক্র ও বুধের মিলনের কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে। এছাড়াও, রুচক যোগ গঠিত হবে, যা পঞ্চমহাপুরুষ যোগের অন্যতম। বসন্ত পঞ্চমীতে ৪টি মহা সংযোগ হওয়ার কারণে কয়েকটি রাশি বিশেষ সুবিধা পাবে।

মেষ রাশি (Aries)
বসন্ত পঞ্চমীর দিনটি মেষ রাশির জাতকদের জন্য অনেক উপহার নিয়ে আসছে। এই দিব্য পঞ্চ যোগের প্রভাবে আপনার কর্মজীবন উন্নত হবে। চাকরিতে পদোন্নতির ফলে অর্থ ও পদ দুটোই বৃদ্ধি পাবে। পিতামাতার সমর্থন বাড়িতে সুখ আনবে। ব্যবসার প্রসার দীর্ঘমেয়াদে সম্পদ বৃদ্ধি করবে।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
 এই রাশির জাতকদের জন্যও সময়টা শুভ হবে। এই সময়কালে, এই ব্যক্তিরা প্রেমের বিষয়ে সাফল্য পেতে পারেন। আপনি যদি ব্যবসা করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল হবে। সামাজিক ক্ষেত্রে প্রভাব বাড়বে। অবিবাহিতরা এই সময়ে সুখবর পেতে পারেন। আপনি একজন বন্ধুর সঙ্গে  দেখা করতে পারেন, যে আপনার পুরনো স্মৃতিকে তাজা করবে। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকরাও বিশেষ সুবিধা পেতে চলেছেন। ফেব্রুয়ারি মাসটি শান্তিতে কাটবে। আপনি যদি কোনও চাকরির ইন্টারভিউতে  অংশগ্রহণ করেন তবে এতে সাফল্য নিশ্চিত। ঋণ সংক্রান্ত বিষয়ে আপনি দারুণ স্বস্তি পেতে পারেন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
আপনার কাজ ইতিবাচক ফল দেবে। আয় বৃদ্ধির নতুন সুযোগ আসবে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। সমাজে সম্মান বাড়বে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

Advertisement

মীন রাশি (Pisces)
অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। পেশাগত সাফল্য পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement