scorecardresearch
 

Surya-Shani Yuti Lucky Zodiac: আজ থেকে শনি-সূর্যের মিলন, মার্চ পর্যন্ত দারুণ অর্থভাগ্য ৩ রাশির

Sun and Shani Conjunction: ১৩ ফেব্রুয়ারি, সূর্যদেব এবং শনির যুতি তৈরি হয়েছে। এর প্রভাব সমস্ত রাশির উপর পড়বে, তবে এটি বিশেষত ৩টি রাশির উপর বিশেষ প্রভাব ফেলবে। কেউ কেউ কর্মজীবনে আবার কেউ ব্যবসায় লাভবান হতে চলেছেন।

Advertisement

Astrology Tips: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। যার সরাসরি প্রভাব পড়ে মানুষের জীবনে। তাই মানুষ সময়ে সময়ে জ্যোতিশীদের তাদের রাশিফল ​​দেখাতে থাকেন। এমন পরিস্থিতিতে ১৩ ফেব্রুয়ারি সূর্য ও শনির মিলন ঘটছে। এর প্রভাব সমস্ত রাশির উপর পড়বে, তবে এটি বিশেষত ৩টি রাশির জাতকদের উপর ঘটতে চলেছে । কেউ কর্মজীবনে আবার কেউ ব্যবসায় লাভবান হতে চলেছেন। ১৫ মার্চ পর্যন্ত এই যুতি থাকবে কুম্ভ রাশিতে।  তো চলুন জেনে নেওয়া যাক তাদের সম্পর্কে। 

কোন রাশির জাতকরা লাভবান হবে
তুলা রাশি (Libra)

 সূর্য ও শনিদেবের যুতি  এই রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই রাশিতে সূর্যের অবস্থান পঞ্চম ঘরে হতে চলেছে। এই রাশির জাতকদের ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজেও ভ্রমণ করতে পারেন। যারা বিদেশে পড়তে চান, তাদের ইচ্ছা পূরণ হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
 এই রাশির জাতকদের জন্য সূর্য ও শনির যুতি উপকারী হতে পারে। তাদের যুতি  হতে যাচ্ছে চতুর্থ ঘরে। ফলে এই জাতকরা বস্তুবাদী আনন্দ পাবে। এই সময়ে আপনি  সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
 শনি ও সূর্যের যুতি  কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। কারণ এই যুতি গঠন হতে যাচ্ছে আরোহী বা লগ্ন ঘরে। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার ব্যবসায় বৃদ্ধি হবে। অর্থ সংক্রান্ত সুবিধা ও লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয় ভালো থাকবে। যারা অবিবাহিত তারা বিয়ের প্রস্তাব পেতে পারেন।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।)

Advertisement
Advertisement