scorecardresearch
 

Bengali New Year 1431 Rashifal: নতুন বাংলা বছরে ৪ রাশি হবে মালামাল, সারাবছর অর্থযোগ

নতুন বাংলা বছরের রাজা মঙ্গল। আর মন্ত্রী শনি। বাংলা নববর্ষের শুরুতে রাজযোগও গঠিত হয়েছে। যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

Advertisement
Bengali New Year 1431 Rashifal Bengali New Year 1431 Rashifal
হাইলাইটস
  • ১৪৩১ বাংলা নববর্ষ ৪ রাশির জন্য দারুণ কাটতে চলেছে।
  • এই রাশিগুলির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

পয়লা বৈশাখ, ১৪ এপ্রিল থেকে শুরু হয়ে গিয়েছে নতুন বাংলা বছর। নতুন বাংলা বছরের রাজা মঙ্গল। আর মন্ত্রী শনি। বাংলা নববর্ষের শুরুতে রাজযোগও গঠিত হয়েছে। যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৪৩১ বাংলা নববর্ষ ৪ রাশির জন্য দারুণ কাটতে চলেছে। এই রাশিগুলির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বছরজুড়ে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদও পাবেন। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জন্য বাংলা নববর্ষ শুভ হবে-

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য হিন্দু নববর্ষ অত্যন্ত শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আপনি নিজের কাজে খুশি হতে পারেন। আপনার কঠোর পরিশ্রম অনুকূল ফল দেবে। মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা শুভ হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। প্রচুর আর্থিক লাভ হবে।

মিথুন - এই নতুন বছরে আপনার আয় বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তি থেকে ভালো লাভ হবে। দারুণ সুযোগ দরজায় কড়া নাড়বে। বাইরে ভ্রমণের সুযোগ অপেক্ষা করছে। এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। এই বছরটি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যের হতে পারে।

আরও পড়ুন

সিংহ- এই বছরটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য একটি অমূল্য উপহার নিয়ে আসছে। কর্মরত ব্যক্তিদের জন্য সাফল্যের যোগ। নতুন কাজের সম্ভাবনা অপেক্ষা করছে। এই সময়টি আপনার পেশাগত জীবনের জন্য অত্যন্ত শুভ হবে। আপনার বিবাহিত জীবনও সুখী হবে।

ধনু-এই বছর ধনু রাশির জাতক-জাতিকারা সুখবর পাবেন। ধনু রাশির মানুষ খুশি হতে পারেন। প্রেমের সম্পর্ক উন্নত হবে। ভালোবাসা থাকবে। নতুন বছরে আপনার জীবনে আর্থিক উন্নতি নিয়ে আসবে। এই সময়ে করা বিনিয়োগ ভবিষ্যতে খুব শুভ ফল দেবে।

Advertisement

Advertisement