scorecardresearch
 

Sadhya Yog Horoscope: সৌভাগ্য আসবে, বাড়বে টাকা, বিশেষ যোগে সুখের দিন ৩ রাশির

জ্যোতিষ মতে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে একাধিক শুভ যোগের প্রভাব থাকবে। এর মধ্যে অন্যতম সাধ্য যোগ। এর ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
কপাল খুলবে ৩ রাশির। কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে একাধিক শুভ যোগের প্রভাব থাকবে।
  • এর মধ্যে অন্যতম সাধ্য যোগ।
  • কপাল খুলবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে একাধিক শুভ যোগের প্রভাব থাকবে। এর মধ্যে অন্যতম সাধ্য যোগ। এর ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

মেষ রাশি (Aries): 

ভাগ্যোদয় হবে মেষ রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসা লাভজনক হবে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus): 

কপাল খুলবে বৃষ রাশির জাতকদের। আয় বাড়বে। চাকরিতে সাফল্য আসবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। শরীর ভাল থাকবে। সব বাধা কেটে যাবে।

মিথুন রাশি (Gemini): 

কপাল খুলবে মিথুন রাশির জাতকদের। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। পরিশ্রমের ফল পাবেন হাতেনাতে। সম্পদ লাভের যোগ রয়েছে।


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৪ সেপ্টেম্বর এবং ২১ সেপ্টেম্বর রাশি বদলাবে বুধ। যার ফলে শুভ সময় আসবে ৩ রাশির জাতকদের জীবনে। লাভের মুখ দেখবেন মেষ, কর্কট, মীন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, চলতি মাসে তুলাতে প্রবেশ করবে শুক্র। যার প্রভাবে কপাল খুলবে মকর, কর্কট এবং ধনু রাশির জাতকদের।জ্যোতিষ মতে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ খুবই শুভ হতে চলেছে কয়েকটি রাশির জাতকদের জন্য। বৃষ রাশিতে চাঁদ এবং বৃহস্পতির যুতিতে তৈরি হবে গজকেশরী রাজযোগ। যার প্রভাবে লাভের মুখ দেখবেন বৃষ, কর্কট এবং সিংহ রাশির জাতকরা। 
 

Advertisement

Advertisement