scorecardresearch
 

Unlucky Zodiac Sign: বুদ্ধ পূর্ণিমায় ৪ রাশির জীবন ছারখার, দেখা দেবে দাম্পত্যে ফাটল-অসুস্থতা

Unlucky Zodiac Sign: আর মাত্র কিছুদিন। তারপরই আগামী সপ্তাহে হতে চলেছে বুদ্ধ পূর্ণিমা। এই বছর ২৩ মে পালিত হবে বুদ্ধ পূর্ণিমা। বৈশাখী পূর্ণিমা পালিত হয় তথাগত গৌতম বুদ্ধের আবির্ভাব তিথি হিসাবে। বৈশাখ পূর্ণিমা বা বুদ্ধ পূর্ণিমা অত্যন্ত পবিত্র হিসাবে ধরা হয়ে থাকে। বিভিন্ন ধর্মবিশ্বাসেই এই তিথি অত্যন্ত পবিত্র।

Advertisement
বুদ্ধ পূর্ণিমা ২০২৪ বুদ্ধ পূর্ণিমা ২০২৪
হাইলাইটস
  • আর মাত্র কিছুদিন। তারপরই আগামী সপ্তাহে হতে চলেছে বুদ্ধ পূর্ণিমা।

আর মাত্র কিছুদিন। তারপরই আগামী সপ্তাহে হতে চলেছে বুদ্ধ পূর্ণিমা। এই বছর ২৩ মে পালিত হবে বুদ্ধ পূর্ণিমা। বৈশাখী পূর্ণিমা পালিত হয় তথাগত গৌতম বুদ্ধের আবির্ভাব তিথি হিসাবে। বৈশাখ পূর্ণিমা বা বুদ্ধ পূর্ণিমা অত্যন্ত পবিত্র হিসাবে ধরা হয়ে থাকে। বিভিন্ন ধর্মবিশ্বাসেই এই তিথি অত্যন্ত পবিত্র। বুদ্ধপূর্ণিমা তিথিতে কোন কোনও রাশির জীবন ও পথচলা ওলটপালট হতে চলেছে। নেমে আসতে চলেছে ঘোর দুর্বিপাক। এই সময় কিছু রাশির দুঃসময় আসতে চলেছে। জেনে নিন তারা কারা।

মিথুন রাশি
মিথুনরাশির জাতক জাতিকাদের জীবনে চরম চড়াই উতরাই আসতে চলেছে। কাজের জায়গায় সহকর্মীদের সঙ্গে তুচ্ছ বিষয়ে বাকবিতণ্ডা হতে পারে। মিথুনরাশির জাতক জাতিকাদের জীবনে চরম চড়াই উতরাই আসতে চলেছে। কাজের জায়গায় সহকর্মীদের সঙ্গে তুচ্ছ বিষয়ে বাকবিতণ্ডা হতে পারে।

কর্কট রাশি
মিথুনরাশির জাতক জাতিকাদের জীবনে চরম চড়াই উৎরাই আসতে চলেছে। কাজের জায়গায় সহকর্মীদের সঙ্গে তুচ্ছ বিষয়ে বাকবিতণ্ডা হতে পারে। দাম্পত্য জীবন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাবে। 

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহরাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আসতে পারে সমস্যা ও সঙ্কট। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতন থাকুক। আর্থিক সঙ্কট দেখা দেবে। 

কন্যা রাশি
মে মাসটা কন্যারাশির জন্য সমস্যাবহুল হতে পারে। বিবাহিত জীবন বিঘ্নিত হতে পারে। দেখা দিতে পারে আর্থিক ক্ষতি। মাথার যন্ত্রণায় কাহিল হতে পারেন।

Advertisement