scorecardresearch
 

Budh Asta 2023: কাল থেকেই এই ৩ রাশির ভাগ্য খুলবে, অস্ত গিয়ে সৌভাগ্য নিয়ে আসবে বুধ

আগামীকাল ২৩ এপ্রিল রাতে মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে বুধ (Budh Asta 2023)। বুধ গ্রহের অবস্থান সমস্ত রাশিচক্রের বুদ্ধিমত্তা, কর্মজীবন, অর্থনৈতিক অবস্থার উপর শুভ বা অশুভ প্রভাব ফেলবে।

Advertisement
বুধ অস্ত বুধ অস্ত
হাইলাইটস
  • ২৩ এপ্রিল রাতে মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে বুধ
  • ৩টি রাশির জাতকদের জন্য এটি খুব শুভ হবে

জ্যোতিষশাস্ত্রে, বুধকে সম্পদ, বুদ্ধি, ব্যবসার কারক হিসাবে বিবেচনা করা হয়। বুধ যদি কুণ্ডলীতে বলবান হয়, তবে ব্যক্তিটি তীক্ষ্ণ মনের, ভাল বাগ্মী, আর্থিকভাবে শক্তিশালী হয়। ব্যবসা করতে গেলে বড় ব্যবসায়ী হয়ে যায়। আগামীকাল ২৩ এপ্রিল রাতে মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে বুধ (Budh Asta 2023)।

বুধ গ্রহের অবস্থান সমস্ত রাশিচক্রের বুদ্ধিমত্তা, কর্মজীবন, অর্থনৈতিক অবস্থার উপর শুভ বা অশুভ প্রভাব ফেলবে। অন্যদিকে, ৩টি রাশির জাতকদের জন্য এটি খুব শুভ হবে।

আরও পড়ুন: Guru Gochar 2023 Impact On Zodiac Sign: সবচেয়ে বড় গ্রহ বৃহস্পতি পরিবর্তন করবে তার রাশিচক্র, বদলে যাবে এই রাশিগুলোর ভাগ্য

মেষ রাশি

বুধ গ্রহ নিজেই মেষ রাশিতে অস্ত যাচ্ছে এবং এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই ব্যক্তিরা তাঁদের কর্মজীবনে অগ্রগতি পাবেন। ব্যবসা বাড়বে। নতুন সুযোগ পাবেন। আপনি যদি এই সুযোগগুলিকে কাজে লাগাতে সক্ষম হন, তাহলে আপনি প্রচুর মুনাফা অর্জন করতে পারবেন। অর্থনৈতিক অবস্থা ভাল হবে।

মিথুন রাশি

মিথুন রাশির অধিপতি বুধ এবং সর্বদা এই রাশির জাতকদের উপকার করে। বুধ অস্ত যাওয়ার পরেও এটি মিথুন রাশির জাতকদের উপকার করবে। এই ব্যক্তিরা প্রতিটি কাজে সাফল্য পাবেন। কর্মজীবনে দারুণ সাফল্য আসবে। অর্থ লাভ হবে। একটি বড় সুযোগ আপনার পথে আসতে পারে। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং সাফল্য পাবেন। বুদ্ধিমত্তা ও কথাবার্তায় সুফল পাবেন।
 
কন্যা রাশি

অস্থায়ী বুধ কন্যা রাশির জাতকদের সম্মান ও প্রতিপত্তি দেবে। যদি আপনাকে কঠোর পরিশ্রম করতে হয় তবে অবশ্যই এটি করুন কারণ আপনি এটি থেকে আরও ভাল ফলাফল পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। ভেবেচিন্তে করা ঝুঁকিপূর্ণ বিনিয়োগও লাভ দিতে পারে। কাজ ভাল হবে। আপনি আপনার বক্তব্যের শক্তিতে কাজ করবেন।

Advertisement

Advertisement